৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ১০:৪৬

যুবরাজের বিয়েতে উপস্থিত থাকবেন না তার বাবা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, আগস্ট ২২, ২০১৭,
  • 66 সংবাদটি পঠিক হয়েছে

ভারতের জনপ্রিয় ক্রিকেটার যুবরাজ সিংহের বিয়ে আগামী ২৯শে নভেম্বর । আর সেই বিয়েত উপস্থিত থাকবেন না স্বয়ং যুবরাজের বাবা যোগরাজ সিংহ ।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুসারে, যোগরাজ বলেছেন, “এটা আমার দুর্ভাগ্য যে আমি আমার পুত্রের ঔতিহ্যপূর্ণ বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারব না…আমি যুবরাজের মাকে জানিয়ে দিয়েছি যে, এই বিয়েটি যদি কোন ধর্মীয় গুরুর উপস্থিতে হয় তাহলে আমি সেখানে থাকব না। আমি ওই অনুষ্ঠানে থাকব না, এটাই ভবিতব্য। আমি কেবল ঈশ্বরে বিশ্বাসী, কোনও ধর্মীয় গুরুর প্রতি নই।”

যদিও যুবরাজের বাবা বিয়ের অনুষ্ঠানে থাকবেন না, তবুও তিনি হোটেল ললিতে মেহেদি অনুষ্ঠানে উপস্থিত হবেন বলে জানিয়েছেন।  যোগরাজ জানিয়েছেন যে তিনি আইনি মতে বিয়ের পক্ষে, বিপুর খরচ-খরচা করে বৈভব প্রদর্শন করা তাঁর পছন্দ নয়।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে যুবরাজের বাবা ও মা আলাদা থাকেন। কিন্তু যুবরাজ থাকেন তাঁর মায়ের সঙ্গে। আর হয়ত তাই যোগরাজের তরফ থেকে যুবরাজের মায়ের প্রতি ধেয়ে এসেছে তীর্যক মন্তব্য যখন তিনি বলেছেন, “ওর মা শবনমের প্রচুর টাকা রয়েছে এবং তিনিই ঠিক করবেন যে কেমন করে তিনি তাঁর ছেলের বিয়ে দেবেন। তবে আমি বলব তিনি যেন ভেবেচিন্তে কাজটি করেন।”

যোগরাজের এইসব মন্তব্য থেকে যতই পারিবারিক চিড় প্রকাশ্যে আসুক না কেন, ভাবী পুত্রবধূ হ্যাজেল কিচের প্রতি ঝড়ে পড়েছে স্নেহ। হ্যাজেলকে তিনি ‘অ্যাঞ্জেল’ বলে উল্লেখ করেছেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »