১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১২:০২

উখিয়ায় অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাত আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, অক্টোবর ৩১, ২০১৭,
  • 118 সংবাদটি পঠিক হয়েছে

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাগান এলাকায় অভিযান চালিয়ে পাঁচজন রোহিঙ্গা ডাকাতকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

রবিবার দিবাগত রাত ১টার দিকে এ অভিযান চালানো হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত দেশীয় তৈরি বেশ কয়েকটি কিরিচ উদ্ধার করা হয়েছে। আটকরা হলেন, মিয়ানমারের আকিয়াব মংডুর সিতাপুর এলাকার ওসমান গনীর ছেলে আবু বকর সিদ্দিক (২০), একই মংডুর টমবাজার এলাকার মৃত আজগর আলীর ছেলে মো. আনোয়ার (২০), ফকিরা বাজার এলাকার হোসেন আহমরে ছেলে মো. ফারুক (২২), চালিপ্রাং এলাকার মৃত হাসান শরিফের ছেলে ইমরান (২২), রাবিল্লা এলাকার হাবিব আহমদের ছেলে খায়ের মোহাম্মদ (২০)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্প ইনচার্জ মেজর রুহুল আমিন জানান, উখিয়ার বালুখালী রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প সংলগ্ন বাগান এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্ততি নিচ্ছে এমন খবরে রবিবার দিবাগত রাত ১টার দিকে অভিযান চালানো হয়। এসময় ধাওয়া দিয়ে পাঁচজনকে আটক করা গেলেও বাকিরা পালিয়ে যায়। পরবর্তীতে আটকদের কাছ থেকে দেশীয় পাঁচটি রামদা (কিরিচ) উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সবাই কুতুপালং এবং পার্শ্ববর্তী বালুখালী শরণার্থী ক্যাম্পের আশ্রিত রোহিঙ্গা বলে দাবি করেছে। বিভিন্ন সময়ে তারা ওই এলাকায় ডাকাতি এবং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের লোকজনকে জিম্মি করে টাকা আদায় করতো বলেও স্বীকার করেছে।

সংশ্লিষ্ট ধারায় মামলা করে তাদের উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে। উখিয়া থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »