১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১০:৩৩

যৌবনে লাখো পুরুষের হৃদয়ে ঝড় তোলা নায়িকার ভয়াবহ করুন পরিণতির নেপথ্যে যে রহস্য !

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, অক্টোবর ৩১, ২০১৭,
  • 257 সংবাদটি পঠিক হয়েছে

তামিল এবং মালয়ালি সিনেমার সুপারস্টার রজনীকান্ত এবং কমল হাসানের সঙ্গে বহু সিনেমায় অভিনয় করেছেন নিশা।ময়টা ৮০ র দশকে। সে সময়ে তিনি ছিলেন পর্দা কাঁপানো অভিনেত্রী। ভারতের দক্ষিণী (তামিল) সিনেমার জনপ্রিয় নায়িকা নিশা নুর। পর্দায় সাবলীল অভিনয় আর মিষ্টি চেহারার সুবাদে লাখো পুরুষের স্বপ্নে ছিলেন এই নায়িকা ।

তামিল এবং মালয়ালি সিনেমার সুপারস্টার রজনীকান্ত এবং কমল হাসানের সঙ্গে বহু সিনেমায় অভিনয় করেছেন নিশা।

সর্বশেষ আইয়ের দ্য গ্রেট (১৯৯০) নামের একটি সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছিলেন তিনি। এরপর ধীরে ধীরে হারিয়ে যান সবার অন্তরালে । সময়ের স্রোতে একসময় ভুলে যায় সবাই।

টিক টিক টিক (১৯৮১), কল্যাণা আগাথিগাল (১৯৮৬) এবং আইয়ের দ্য গ্রেট (১৯৯০) সিনেমার জন্য বিশেষভাবে পরিচিত ছিলেন এই অভিনেত্রী।

পরিবারের খরচ চালাতেই নাকি তিনি পতিতাবৃত্তিতে নামতে বাধ্য হয়েছিলেন। অ‌থচ মৃত্যুর সময় তাঁর পাশে দাঁড়াননি তাঁর পরিবার ও বন্ধুরা। মৃত্যু পর রাস্তা থেকে উদ্ধার হয় তাঁর কঙ্কালসার লাশ। হায়, ভাগ্যের কী নিদারুণ পরিহাস!

সুত্রমতে ২০০৭ সালে এইডসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ভোগার পর বিনা চিকিতসায় করুন মৃত্যু হয় তাঁর। আর দশটা সাধারন খবরের মতই অন্তরালে চলে যায় তার মৃত্যুর খবর। অজ্ঞাত কারনে সেসময় প্রকাশ না হলেও সম্প্রতি এই নায়িকার মৃত্যুর আগে তার চেহারার রূপ যে আকার ধারণ করেছিল তারই কিছু ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

যে পুরুষরা তাঁকে নিয়ে রঙিন স্বপ্ন দেখতেন তাঁরা নিশার এই চেহারা দেখলে আঁতকে উঠবেন।

সুত্র বলছে, ব্যক্তিগত জীবনে প্রচন্ড জেদি ও অভিমানী ছিলেন এই নায়িকা। ১৯৯০ তে সর্বশেষ সিনেমায় অভিনয়ের পর তার মায়ের মৃত্যু হয়। এরপর ধীরে ধীরে মিডিয়া অঙ্গন থেকে নিজেকে গুটিয়ে ফেলেন তিনি। সেসময় না কি সিনেমায় লগ্নিকারী এক ধনাঢ্য ব্যবসায়ী প্রেমে পড়েছিলেন নিশা নুর । এরপর ভালোবেসে প্রেমিকের কথা রাখতেই সিনেমার জগত ছেড়ে দেন পুরোপুরি ।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »