৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ৭:০৯

আজকের রাশিফল ( বৃহস্পতিবার ০২। ১১। ২০১৭)

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, নভেম্বর ২, ২০১৭,
  • 167 সংবাদটি পঠিক হয়েছে
মেষ রাশি:
আজ স্বাস্হ্য সুন্দর থাকবে। বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে কিন্তু সঠিক উপদেশের খোঁজ করুন। বিষয়গুলি নিয়ন্ত্রণে রাখতে আপনার ভাইকে সাহায্য করুন। কোন মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে নির্বিরোধে সেগুলিকে সমাধানের চেষ্টা করুন। যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না। আপনি যাই করুন না কেন-আপনি আদেশকারী অবস্থানে থাকবেন। সফর করা আপনাকে নতুন স্থান দেখাবে এবং গুরুত্বপূর্ণ মানুষদের সাথে সাক্ষাৎ করাবে। আজ বিশ্ব ধবংস হতে পারে, কিন্তু আপনি আপনার জীবন সঙ্গীর হাত থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন না।
বৃষভ রাশি:
আপনার বন্ধুদের বা পরিবারের সাথে আনন্দদায়ক সফর আপনাকে ভারমুক্ত করবে। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন- যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। যাদের সাথে আপনি কদাচিৎ সাক্ষাৎ করেন তাদের সাথে য়োগাযোগের ভালো দিন। আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে, আপনার চারপাশের সবকিছু চকমক করবে; কারণ আপনি প্রেমে পড়ে গেছেন! আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। প্রেম, চুম্বন, আলিঙ্গন, এবং মজা, আজ আপনার স্ত্রীর সঙ্গে রোমান্স করার দিন।
মিথুন রাশি:
রক্তচাপের রোগীরা ভিড় বাসে চাপার সময় তাঁদের স্বাস্হ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল থাকবেন। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। এটাই আপনার জন্য বুঝতে পারার সঠিক সময় যে রাগ হল স্বল্প পাগলামির রূপান্তর এবং এটি আপনাকে গরম জলের মধ্যে ফেলতে পারে। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই এক দিকে এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে আজ অন্য দিকে থাকবেন। আপনার দীর্ঘমেয়াদী সুবিধা আছে এমন প্রকল্পে কাজ করা উচিত। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। বিয়ের পর প্রেম কঠিন শোনায়, কিন্তু সারা দিন ধরে এটি আপনার সাথে ঘটবে।
কর্কট রাশি:
সন্ধ্যাবেলায় একটু আরাম করুন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। পরিবারের সদস্যদের সাথে দূরত্ব অতিক্রম করার মাধ্যমে- আপনি সহজেই আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। আপনার পরাজয় থেকে কিছু পাঠ শেখা উচিত কারণ আজ আপনার বিপর্যয় ঘটতে পারে। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। আপনার স্ত্রী আজ আপনার দৈনন্দিন চাহিদা পূরণ বন্ধ করতে পারেন, যা শেষপর্যন্ত আপনার মেজাজ খারাপ করবে।
সিংহ রাশি:
বিশেষ করে ক্রশিংয়ে যত্ন নিয়ে গাড়ী চালান। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। অফিসের কাজে আপনার অত্যধিক নিযুক্তির কারণে আপনার স্ত্রীর সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠবে। আপনার ভালোবাসায় একজন বাস্তববাদী হতে চেষ্টা করুন। অংশীদারি প্রকল্পগুলি ইতিবাচক ফলের চেয়ে সমস্যা বেশি সৃষ্টি করবে- কেউ আপনার সুযোগ নেওয়ায় আপনি বিশেষ করে নিজের উপরেই ক্রুদ্ধ হবেন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। সমস্যা জীবনের অংশ। আজ, আপনার বিবাহিত জীবন তার একটি শিকার হতে পারে।
কন্যা রাশি:
কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। মনোক্ষুণ্ণ হবেন না বরং আকাঙ্খিত ফল পেতে কঠোর পরিশ্রম করুন। প্রতিকূলতাগুলিকে সাফল্যর পদক্ষেপে পরিণত হতে দিন। সঙ্কটের মুহুর্তে আত্মীয়রাও সাহায্য করবে। যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর। আপনার প্রত্যাশা অনুযায়ী বাচ্চারা জীবনযাপন না করায় আপনি হতাশ হতে পারেন। আপনি তাদের আপনার স্বপ্নপূরণে উৎসাহী করতে পারেন। আজ পরম সুখের দিন। আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলি ফিরে পাবার সময়। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।
তুলা রাশি:
বহিরাঙ্গণ খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে- ধ্যান এবং যোগ লাভজনক হবে। আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন- যদি মানুষেরা সমস্যা নিয়ে আসে- তাহলে তাদেরকে উপেক্ষা করুন এবং এটি নিয়ে নিজের মনকে অশান্ত হতে দেবেন না। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। সবাই আজ কর্মক্ষেত্রে আপনাকে ভালবাসবে এবং সমর্থন করবে। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে অনেক টাকা ব্যয় করবেন বলে মনে হচ্ছে কিন্তু একটি ফাটাফাটি সময় কাটাবেন। থাকবে মনে হচ্ছে
বৃশ্চিক রাশি:
আপনার স্বামী বা স্ত্রীর বিশ্বস্ত হৃদয় এবং সাহসী মেজাজ খুশি দিতে পারে। বড় দলে নিজেকে নিযুক্ত করা অত্যন্ত আমোদপূর্ণ হবে- কিন্তু আপনার খরচ ঊর্ধ্বমুখী প্রবণতা নেবে। অলীক কল্পনার পেছনে না ছুটে আরো বাস্তববাদী হবার চেষ্টা করুন- বন্ধুদের সঙ্গে সময় কাটান– এতে আপনার ভালোই হবে। প্রেমের মেজাজে আকস্মিক পরিবর্তন আপনাকে অত্যন্ত হতাশ করতে পারে। চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, ধৈর্য হারাবেন না।
ধনু রাশি:
আপনাকে আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে- যা আপনার মানসিক এবং স্নায়বিক চাপের সৃষ্টি করবে। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন- কিন্তু আজ আপনার খরচ খুব বেশি না হয় সেই চেষ্টা করুন। বাচ্চাদের ঘরের কাজ শেষ করানোর জন্য তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার সময়। আপনি আপনার মনের মানুষ খুঁজে পাওয়ার ফলে একাকিত্বের দশা, যা আপনাকে দীর্ঘ সময় ধরে গ্রাস করছিল, তা শেষ হবে। আজকে করা বিনিয়োগ লাভজনক হবে কিন্তু সঙ্গীদের কাছ থেকে সম্ভবত আপনি কিছু বাধা পাবেন। সফর এবং ভ্রমণ আনন্দ আনবে এবং অত্যন্ত শিক্ষামূলক হবে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।
মকর রাশি:
আবেগের দিক থেকে আপনি অনিশ্চিত হবেন এবং আপনি সত্যিই কি চান সে ব্যাপারে চঞ্চলমন হবেন। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। হঠাৎ পরিচিতদের এড়িয়ে চলুন কারণ এটি অনুশোচনা ডেকে আনবে। ইতিবাচক মনোভাব সঙ্গে আপনার ভেতরের মূল্যবোধগুলি মিলিত হয়ে কর্মক্ষেত্রে সাফল্য আনতে পারবে। ভিতরের মূল্যবোধগুলি আপনাকে সন্তুষ্টি দেবে- ইতিবাচক মনোভাব সাফল্যের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে দেবে। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আপনার স্ত্রী আপনার সঙ্গে একটু পাগলাটে ব্যবহার করতে পারেন। আপনার ধৈর্যকে ব্যহত হতে দেবেন না।
কুম্ভ রাশি:
মানসিক শান্তির জন্য আপনার উত্তেজনার সমাধান করুন। আজ আপনার পথে আসা নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন- কিন্তু একবার প্রকল্পগুলির কার্যকারিতা পরীক্ষা করার পরেই তাতে নিজেকে সঁপে দিন। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত আনবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। আপনি যাই করুন না কেন-আপনি আদেশকারী অবস্থানে থাকবেন। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আপনার একজন আত্মীয় আজ আপনাকে একটি বিস্ময় প্রদান করতে পারেন, কিন্তু সেটি আপনার পরিকল্পনাকে বিঘ্নিত করতে পারে।
মীন রাশি:
দুশ্চিন্তার ভাবনাগুলি আপনার খুশিকে নষ্ট করতে পারে। এটি হতে দেবেন না কারণ এটি শুধুমাত্র ধ্বংসাত্মক ক্ষমতাকেই মেনে চলে এবং বুদ্ধিতে হতাশার বীজবপন করে। সবথেকে সেরা প্রত্যাশা করে নিজেকে উৎসাহিত করুন এবং দুর্ঘটনাকেও হাস্যকরভাবে দেখতে চেষ্টা করুন। একাধিক উত্স থেকে আর্থিক লাভ হবে। আজ আপনার পরিবারের পাশাপাশি বন্ধুবান্ধবদের কাছ থেকে সমর্থন পাওয়ায় আপনি নতুন উদ্দীপনা এবং প্রত্যয়ের সাথে এগোবেন। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন। কারো কারোর জন্য পেশাদারী উন্নতি। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আপনার একজন পুরনো বন্ধু আপনার এবং আপনার জীবন সঙ্গীর পুরাতন সুন্দর স্মৃতি বয়ে নিয়ে আসবেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »