১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৮:৪৬

১৬ বছর পর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুয়াল

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, নভেম্বর ২, ২০১৭,
  • 127 সংবাদটি পঠিক হয়েছে

১৬ বছর পর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুয়াল

ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয়তা পেয়েছিল দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। ২০০১ সালে মুক্তি পেয়েছিল রিয়াজ-শাবনূর অভিনীত এই ছবিটি। পরের বছরই কলকাতায় ছবিটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত ছবিটি সেখানেও ব্যবসা সফল হয়। দীর্ঘ ১৬ বছর পর এই ছবির সিক্যুয়াল হতে যাচ্ছে। আর ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন গুণী নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ শিরোনামে ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড (আরটিভি)।

আজ দুপুরে আরটিভির কনফারেন্স রুমে এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষর হয় বলে  জানিয়েছেন ছবির নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

আরটিভির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান এবং চলচ্চিত্রটির পক্ষে স্বাক্ষর করেন চিত্রনাট্যকার ও পরিচালক দেবাশীষ বিশ্বাস। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান ও সহকারী মহাব্যবস্থাপক সৈয়দ সাবাব আলী আরজু প্রমুখ। পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, মানুষের অনেক ভালোবাসা পেয়েছি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নির্মাণ করে। এরপর নিজের মধ্যে দায়বদ্ধতাও অনেক বেড়েছে। এবার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ নির্মাণেও সবার ভালোবাসা পাবো বলে আশা করছি। দীর্ঘ বিরতির পর এবার নির্মাণ করছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’র সিক্যুয়াল।

এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস আরো বলেন, আজকের দিনটা আমার জন্য খুবই আনন্দের। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’র সাফল্যের পর অনেকেই ছবিটির সিক্যুয়ালে প্রযোজনা করতে আগ্রহ দেখিয়েছেন। আমার স্বপ্ন ছিল আমাদের স্বপ্নযাত্রায় বড় একটা প্লাটফর্ম যুক্ত হোক। এবার সেই স্বপ্নটি পূরণ হয়েছে। এদিকে কয়েকদিন পরই দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘চল পালাই’ নামে একটি ছবি মুক্তি পাবে। ছবিতে অভিনয় করেছেন শাহরিয়াজ, শিপন ও তমা মির্জা।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »