১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ১১:২২

৫ দলীয় জোটের ঘোষণা আগামী এক সপ্তাহের মধ্যে

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, নভেম্বর ৮, ২০১৭,
  • 131 সংবাদটি পঠিক হয়েছে

ঢাকা: বুধবার বিকল্পধারা, গণফোরাম, জেএসডি, কৃষক শ্রমিক জনতা পার্টি ও নাগরিক ঐক্যের নেতারা বলেন ,বিকল্পধারার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী এবং গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন ৫ দলীয় জোটের ঘোষণা আগামী এক সপ্তাহের মধ্যে হচ্ছে বলে জানিয়েছেন জোটের শীর্ষ নেতারা। তারা বলেন, ড. কামাল হোসেন দু’একদিনের মধ্যে বিদেশ থেকে দেশে ফিরলে জোটের ঘোষণা দেওয়া হবে।

বাংলাদেশের কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিক বলেন, জোট করার ব্যাপারে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। আমরা সবাই একত্রিত হয়ে জোটবদ্ধ হব। তবে, অচিরেই জোটবদ্ধ হওয়ার চেষ্টা চলছে।
গণফোরাম এর নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুভ্রত চৌধুরী বলেন, জোট ঘোষণার ব্যাপারে এক সপ্তাহ লাগতে পারে। আজকে বুধবার বিকেলে এ ব্যাপারে আমরা বৈঠকে বসবো। প্রত্যেক দলের পক্ষ থেকে কর্মসূচিভিত্তিক প্রস্তাবনা চাওয়া হবে।
নাগরিক ঐক্যের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য আতিকুর রহমান বলেন, জোট গঠনের ব্যাপারে একটা খসড়া প্রস্তবনা তৈরি করা হয়েছে। ড. কামাল হোসেন বিদেশ থেকে দেশে ফিরে আসলে জোট ঘোষণা করা হবে। তিনি বলেন, মান্না ভাই ভারতে গেছেন, তিনি দেশে থাকলে এ ব্যাপারে আরও বিস্তারিত বলতে পারতেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »