৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ৯:৩৭

জমি সংক্রান্ত বিরোধের জেরে সংখ্যালঘু যুবকে খুন

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, নভেম্বর ৯, ২০১৭,
  • 209 সংবাদটি পঠিক হয়েছে

বাগেরহাটে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের সাবলের আঘাতে পল্লব বসু (২৮) নামের এক যুবক নিহত হয়েছে। বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিৎকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত পল্লব বসু বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের আফরা গ্রামের মৃত স্বপন বসুর ছেলে।

নিহতের বড় ভাই লিপন কুমার বসু বলেন, আফরা গ্রামে আমাদের ভোগদখলীয় একটি জমি নিয়ে একই এলাকার ছামাদ মোড়েলের সাথে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার বিকালে আমার ভাই পল্লব বসু ওই জমিতে কাজ করতে যায়। এসময় আজম মোড়ল, আজাদ মোড়ল ও তাদের পিতা ছামাদ মোড়ল ঘটনাস্থলে গিয়ে পল্লবের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তারা পল্লবের হাতে থাকা লোহার সাবল ছিনিয়ে নিয়ে তার মাথায় স্বজরে আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পরে। এসময় তার কাকা বৃদ্ধ অরুণ বসু তাকে উদ্ধার করতে গেলে তাকেও পিটিয়ে জখম করে প্রতিপক্ষরা।

পরে পল্লবকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল, সেখান থেকে খুলনা এবং অবস্থার অবনতি হলে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার মাথায় অস্ত্রোপচারের পর বুধবার দুপুরে তার মৃত্যু হয়।

বাগেরহাট মডেল থানার ওসি মাহাতাব উদ্দিন জানান, নিহতের স্বজনদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »