১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৮:৫৮

বিক্রমপুরে ৬ হিন্দু পরিবারকে উচ্ছেদ ও হত্যার হুমকি

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০১৭,
  • 126 সংবাদটি পঠিক হয়েছে

বসত বাড়ি দখল করতে স্থানীয় এক ব্যক্তি জমির জাল দলিল তৈরি করে নানা রকম হুমকি দিচ্ছেন অভিযোগ করে নিরাপত্তা চেয়েছে বিক্রমপুরে ৬ হিন্দু পরিবার।

বিষয়টি নিয়ে রবিবার ঢাকায় সাংবাদ সম্মেলন করেছেন তারা। লিখিত বক্তব্যে কৃষ্ণকান্ত দাস বলেন, “আমাদের ছয় হিন্দু পরিবারের সাড়ে ১৯ শতাংশ জমি স্থানীয় প্রভাবশালী সিদ্দিকুর রহমান জাল দলিল বানিয়ে দখল করতে চায়।”

“এই ষড়যন্ত্রের অংশ হিসেবে আমাদের নামে আদালতে নারী নির্যাতন মামলাসহ অন্য মামলা দিয়ে হয়রানি করছে এবং নানাভাবে হুমকি দিচ্ছে।”

স্থানীয় ষোলঘর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল ইসলাম ও মেম্বার মো. আলী বিষয়টি সম্পর্কে অবগত জানিয়ে কৃষ্ণকান্ত বলেন, “তারা মীমাংসা করে দেওয়ার পরও সিদ্দিক নানাভাবে হত্যার হুমকি দিচ্ছে।”

সংবাদ সম্মেলনে লক্ষণদাস, নিত্যানন্দ দাস, নসেন্দ্রদাস, পরিমল দাস, হরিদাসসহ তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বক্তব্যের জন্য সিদ্দিকুর রহমানের মোবাইলে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। ষোলঘর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল ইসলাম বলেন, “বিষয়টি আমি মিটমাট করে দিয়েছি। লক্ষণদাসের পাশের বাড়ি সিদ্দিকের। জমি মাপার পর সিদ্দিক কিছু জমি লক্ষণের কাছে পায়। পরে দুই পক্ষকে নিয়ে বসে আমি আর আলী মেম্বার মিটমাট করে দিয়েছি।”

তিনি বলেন, “আমার এলাকায় ৪০ শতাংশ ভোটার হিন্দু। আমি তাদের ভোটেই পাশ করি। এই এলাকায় মুসলমানের চেয়ে হিন্দুরা ভালো আছে। তাদের নিরাপত্তাহীনতার প্রশ্নই আসে না।”

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »