১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৪:১০

ছাত্রলীগের হামলায় চার পুলিশ আহত: মামলা না নেওয়ার অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, ডিসেম্বর ১, ২০১৭,
  • 149 সংবাদটি পঠিক হয়েছে

কুমিল্লার মনোহরগঞ্জে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে চার পুলিশকে পেটানোর ঘটনায় মামলা না নেওয়ার অভিযোগ উঠেছে ওসির বিরুদ্ধে। মো.শহিদ নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটকের জেরে মঙ্গলবার (২৮ নভেম্বর) পুলিশের ওপর হামলা চালানো হয়।

হামলায় আহত মনোহরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু মোল্লা, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মামুন মিয়া, পুলিশ সদস্য আনিস ও নায়েব আলী জানান, গত মঙ্গলবার রাতে মনোহরগঞ্জ উপজেলার খোদাইভিটা এলাকায় শীর্ষ মাদক ব্যবসায়ী ও ডাকাত দলের সদস্য মো.শহিদকে আটক করে পুলিশ। আটকের জের ধরে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো.কামাল হোসেনের নেতৃত্বে পুলিশের দুই কর্মকর্তাসহ চার সদস্যকে পিটিয়ে আহত করা হয়। হামলার ঘটনায় কামালকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে মনোহরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করা হয়। কিন্তু রহস্যজনক কারণে সেটিকে মামলা হিসেবে গ্রহণ করছেন না থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামছুজ্জামান।

হামলায় আহত এসআই মিন্টু মোল্লা বলেন, ‘আমি বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদককে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করি থানায়। কিন্তু রাজনৈতিক তদবির ও বিভিন্ন রহস্যজনক কারণে লিখিত অভিযোগটিকে মামলা বা এফআইআর  হিসেবে গ্রহণ করছেন না ওসি।

এদিকে মামলা না নেওয়ার অভিযোগ অস্বীকার করে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামছুজ্জামান বলেন, ‘বৃহস্পতিবার আমরা দুই জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছি।আসামি গ্রেফতারের পর মামলা গ্রহণ করা হবে।’

প্রসঙ্গত, গত মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকালে মনোহরগঞ্জ বাজারের খোদাইভিটা এলাকায় অভিযান চালিয়ে ৯ পিস ইয়াবাসহ উপজেলার দিশাবন্দ গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী ও ডাকাত দলের সদস্য মো.শহিদকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে রাজনৈতিক তদবির চালিয়ে ওসির কাছ থেকে তাকে ছাড়িয়ে নেন উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো.কামাল হোসেন। এরপর ওইদিন রাত ৭টার পর খোদাইভিটা এলাকায় অভিযানকালে রেখে আসা পুলিশের মোটরসাইকেল আনতে গেলে ছাত্রলীগ নেতা কামালের নেতৃত্বে একদল মাদক ব্যবসায়ী হামলা চালায়। হামলাকারীরা পুলিশকে ইট-পাটকেল নিক্ষেপসহ পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন এসে পুলিশকে উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »