৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৫:০৬
ব্রেকিং নিউজঃ
‘অনুপ ভট্টাচার্যের অবদান মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে’ বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর পক্ষ থেকে ঢাকায় মানববন্ধও ও বিক্ষোভ সমাবেশ। বনগাঁ দক্ষিনের বিধায়ক স্বপন মজুমদারের করা হুশিয়ারি.. বিজেপির ঘরের শত্রু মীরজাফর কে ? শেখ হাসিনা মানবতার মা এবং বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি: পানিসম্পদ প্রতিমন্ত্রী হিংসা বন্ধ না হলে আমাদের কর্মীরা চুড়ি পরে বসে থাকবে না, তৃণমূলকে হুঁশিয়ারি শান্তনু ঠাকুরের পশ্চিমবঙ্গে ভোটের ফল বেরোনোর পর থেকে চলছে তৃনমূলের হামলা লুট আগুন ধর্ষন হত্যা । পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে তৃনমূল কি ম্যজিকে জিতলো !! বিজেপির হারের ৫ কারণ নির্বাচনে জিতলেন স্বপন মজুমদার অভিনন্দন বাংলাদেশ আইবিএফের।

জমি নিয়ে বিরোধ : দুই সন্তানসহ মাকে কুপিয়ে হত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, ডিসেম্বর ৩, ২০১৭,
  • 132 সংবাদটি পঠিক হয়েছে

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জমি-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাতিজা তার আপন চাচি, চাচাত ভাই ও বোনকে কুপিয়ে হত্যা করেছে। এছাড়াও চাচা গুরুতর আহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার তারাকান্দি পূর্বপাড়া গ্রামের শহর উল্লার বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহতরা হলেন তারাকান্দি পূর্বপাড়া গ্রামের কাঠমিস্ত্রি মোশারফ হোসেনের স্ত্রী তাসলিমা আক্তার (২৮), পুত্র নিলয় (১০) ও কন্যা রাইসা আক্তার (৮)। এ সময় মোশারফ হোসেন (৩৫) গুরুতর আহত হন। হত্যাকাণ্ডের পরপরই একই গ্রামের শামছুল আলমের পুত্র মবিনকে (২৫) এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। ঘটনার পরপরই পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ ও কিশোরগঞ্জ র‌্যাব-১৪ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতদের লাশ উদ্ধার করে সুরতহালের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »