২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৯:০৩
ব্রেকিং নিউজঃ
বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !! আট দফায় বেনজির ভোট পশ্চিম বাংলায়! অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক হত্যা-নির্যাতন কি ‘স্বাভাবিক’ হয়ে উঠল চট্রগ্রামের পটিয়া উপজেলায় প্রায় দেড় শতাধিক সংখ্যালঘু হিন্দু পরিবারকে ভিটে বাড়ি থেকে উচ্ছেদ করে নতুন বাইপাস সড়ক করার অপচেষ্টা চলছে। মিনি পাকিস্তানের প্রবক্তা ফিরহাদ হাকিমের বাইকের পিছনে সওয়ার কেন মমতা ব্যানার্জী ? সংক্ষিপ্ত বিশ্ব সংবাদ : ২৩ ফেব্রুয়ারি ২০২১

আ’লীগের ক্ষমতার উৎস ছাত্রলীগ নয়: কাদের

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, জানুয়ারি ২৫, ২০১৮,
  • 88 সংবাদটি পঠিক হয়েছে
 

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের ক্ষমতার উৎস ছাত্রলীগ নয় বরং বিএনপির ক্ষমতার উৎস ছাত্রদল।

তিনি বলেন, খালেদা জিয়া প্রকাশ্যে বলতেন- ছাত্রদলই আওয়ামী লীগকে মোকাবেলার জন্য যথেষ্ট। কিন্তু আমরা কোনদিনই বিএনপিকে ঠেকানোর জন্য ছাত্রলীগকে ব্যবহার করবো না। ছাত্রলীগ কোথাও বিচ্ছিন্নভাবে কোনো ঘটনা ঘটালে তার শাস্তির ব্যবস্থা রয়েছে। ছাত্রলীগের অনেক কর্মী জেলে আছে, অনেকেই ফাঁসির দণ্ডে দণ্ডিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে ‘কুড়িগ্রাম-রাজারহাট-তিস্তা জেলা মহাসড়ক উন্নয়ন প্রকল্প’র ১৯ কিলোমিটার রাস্তার কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন মন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন জাহাঙ্গীর কবির নানক এমপি, বিএম মোজাম্মেল হক এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, কুড়িগ্রাম জেলা প্রশাসক আবু সালেহ মো. ফেরদৌস খান, পুলিশ সুপার মেহেদুল করিম প্রমুখ।

নির্বাচনকালীন সরকার প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি যখন সংসদে ছিল তখন স্বরাষ্ট্রসহ গুরুত্বপূর্ণ মন্ত্রণালয় দেওয়ার অফার দেওয়া হয়েছিল, কিন্তু তখন তারা তা প্রত্যাখ্যান করেছিল। এখন তারা সংসদে নেই, তাদের আমরা কিভাবে আমন্ত্রণ জানাবো।

মন্ত্রী আরো বলেন, বিএনপির কোনো নেতাকর্মী নির্যাতনের শিকার হননি। তারা একে একে জেল থেকে বের হয়ে যা খুশি তাই বলছে। দেশে যদি গণতন্ত্র না থাকতো, সাংবাদিকতার স্বাধীনতা না থাকতো তাহলে বিএনপি যেভাবে প্রধানমন্ত্রীকে অ্যাটাক করে নোংরা ভাষায় কথা বলে তারপরও কোনো নেতাকে এ অভিযোগে গ্রেফতার করা হয়নি। তাদের কোনো বক্তব্য মিডিয়াতে প্রচারের জন্য সেন্সর করা হয়নি।

পরে বিকেল সাড়ে ৩টার দিকে কুড়িগ্রাম শহরের কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয় স্তম্ভে আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখেন ও শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন ওবায়দুর কাদের।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »