১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ২:৫৬
ব্রেকিং নিউজঃ
সাতক্ষীরা হিন্দু নাবালিকা ছাত্রী অপহরণকারী প্রধান শিক্ষক শামীম আহমেদ গ্রেফতার চলে গেলেন চিত্রনায়িকা কবরী(মিনা পাল) পশ্চিমবঙ্গ বিধানসভা সর্বদলীয় বৈঠকে ধাপে ধাপে ভোটের পক্ষেই মত ভাড়া না দেওয়ায় বের করে দিলেন বাড়িওয়ালা, ঘরে তুলে দিল পুলিশ এত ঘন ঘন অডিও টেপ ফাঁস হচ্ছে, না ইচ্ছে করে করা হচ্ছে !! শিবালয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছে চাঁদা না পেয়ে ছাত্রলীগের তাণ্ডব ইসলাম ধর্ম কবুল না করলে দেশ ছাড়ার হুমকি সিটি স্ক্যান করাতে হাসপাতালে খালেদা জিয়া আফগানিস্তান থেকে মার্কিন সৈন্য প্রত্যাহারের সিদ্ধান্তে উদ্বিগ্ন ভারত সুখরঞ্জন দাশগুপ্ত, বাংলাদেশ থেকে বিতাড়িত এক বর্ণ বিদ্ধেষীর লেখার প্রতিবাদ!

কারাগারে খালেদা জিয়ার সঙ্গী ফাতেমা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৮, ২০১৮,
  • 114 সংবাদটি পঠিক হয়েছে

দুর্নীতি মামলা কারাগারে যাওয়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মেডিকেল অ্যাসিস্ট্যান্ট হিসেবে গৃহকর্মী ফাতেমাকে রাখার অনুমতি দিয়েছে কারা কর্তৃপক্ষ। খালেদার অসুস্থতাজনিত কারণে কারাগারে এই অ্যাসিস্ট্যান্ট রাখার জন্য আবেদন করেন তার আইনজীবীরা।

বিএনপির মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান জানিয়েছেন, বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে কারা কর্তৃপক্ষের অনুমতি দিয়েছে।

দুপুরে বকশীবাজারের অস্থায়ী বিশেষ আদালতে খালেদা ও তার ছেলে তারেক রহমানসহ পাঁচজনের বিরুদ্ধে কারাদণ্ডাদেশ দেন বিচারক। জিয়া চ্যারিটেবল ট্রাস্টের অর্থ আত্মসাতে দুদকের এই মামলায় খালেদার বিরুদ্ধে ঘোষিত হয়েছে পাঁচ বছরের কারাদণ্ড। আর তারেক ও অন্যদের বিরুদ্ধে ঘোষিত হয়েছে ১০ বছর করে কারাদণ্ড।

রায় ঘোষণার পরই সাদা রঙের গাড়িতে খালেদা জিয়াকে নাজিমউদ্দিন রোডের পুরনো কারাগারে নিয়ে যাওয়া হয়।

তখন খালেদার আইনজীবী ও দলটির সহ-আইন বিষয়ক সম্পাদক জয়নুল আবেদীন মেজবাহ বাংলানিউজকে, রায় ঘোষণার পর খালেদা জিয়া অসুস্থ হয়ে পড়েন। আগে থেকেই অসুস্থ ছিলেন তিনি। অন্যের সহায়তা ছাড়া হাঁটতেও পারেন না। তাই কারাগারে তার মেডিকেল অ্যাসিসট্যান্ট চেয়ে আবেদন করা হয়েছে।

অবশ্য খালেদাকে কারাগারে নেওয়ার সময় ফাতেমাকেও তার গাড়িতে উঠতে দেখা যায়। তবে কারাগারে খালেদা জিয়ার সঙ্গে তাকে ঢুকতে দেওয়া হয়েছে কি-না, তা নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে কখনও ফাতেমাকে আদালতে দেখা যায়নি। রায়ে নেতিবাচক কিছু আশঙ্কা করেই তাকে বৃহস্পতিবার খালেদার সঙ্গে করে আনা হয়।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »