২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১২:৪০
ব্রেকিং নিউজঃ
অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক হত্যা-নির্যাতন কি ‘স্বাভাবিক’ হয়ে উঠল চট্রগ্রামের পটিয়া উপজেলায় প্রায় দেড় শতাধিক সংখ্যালঘু হিন্দু পরিবারকে ভিটে বাড়ি থেকে উচ্ছেদ করে নতুন বাইপাস সড়ক করার অপচেষ্টা চলছে। মিনি পাকিস্তানের প্রবক্তা ফিরহাদ হাকিমের বাইকের পিছনে সওয়ার কেন মমতা ব্যানার্জী ? সংক্ষিপ্ত বিশ্ব সংবাদ : ২৩ ফেব্রুয়ারি ২০২১ দিনে ১০০০ ক্যালরি ঝরাবেন কীভাবে অশীতিপর স্বামী-স্ত্রীর মহাধুমধামে পুনঃবিবাহ সৈয়দ আবুল মকসুদ আর নেই প্রকৃতির নীরব কান্না পর্ব -১ সভ্যতার শুরুতে গড়ে ওঠা করাতি সম্প্রদায় এখন প্রায় বিলুপ্ত!

‘রসায়নটা মিলে গেলে সেটা ভালো হতেই থাকে’

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, ফেব্রুয়ারি ৯, ২০১৮,
  • 79 সংবাদটি পঠিক হয়েছে

বিনোদন ডেস্ক :

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনয়শিল্পী প্রসেনজিৎ চ্যাটার্জি ও ঋতুপর্ণা সেনগুপ্ত। আলাদা আলাদা অনেক জনপ্রিয় সিনেমা যেমন উপহার দিয়েছেন, তেমনি জুটি বেঁধে পেয়েছেন আকাশচুম্বী দর্শকপ্রিয়তা। এ জুটির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর মতো বাণিজ্যিক সিনেমা যেমন রয়েছে তেমনি আছে ‘উৎসব’-এর মতো অন্যধারার সিনেমাও। এক সময় তাদের সম্পর্ক নিয়ে কানাঘুষাও কম হয়নি।

২০০১ সালে ‘জামাইবাবু জিন্দাবাদ’ সিনেমায় প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জুটি বেঁধে অভিনয় করেছিলেন। এরপর কোনো এক অজ্ঞাত কারণে ১৪ বছর একসঙ্গে পর্দায় দেখা যায়নি তাদের। ২০১৫ সালে ‘প্রাক্তন’ সিনেমার মাধ্যমে একসঙ্গে ফিরেন তারা।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এ সময় প্রসেনজিৎ-ঋতুপর্ণা সেনগুপ্ত জুটির সফলতার রহস্য সম্পর্কে জানতে চাওয়া হয়। ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, ‘প্রসেনজিৎ বাদে অন্য যেসব নায়কদের সঙ্গে অভিনয় করেছি সেসব সিনেমাও সফল হয়েছে। তবে একেকটা জুটি মানুষের চোখে লেগে থাকে। যেগুলোর আর কোনো বিকল্প হয় না। আর একটা সময় রসায়নটা মিলে গেলে সেটা ভালো হতেই থাকে। সেটাকে নতুন করে আর তৈরি করতে হয় না।’

তিনি আরো বলেন, ‘‘১৪ বছর পর যখন ‘প্রাক্তন’ সিনেমায় আমি আর প্রসেনজিৎ অভিনয় করলাম তখন মনে হয়েছে- ১৪ বছর নয় ১৫দিন পর আমরা একসঙ্গে কাজ করছি। আসলে ক্যামেরার সামনে দাঁড়ালে কারো বোঝার উপায় নেই আমার আর প্রসেনজিতের মধ্যে যোগাযোগ আছে কি নেই।’’

‘প্রাক্তন’ সিনেমার পর আবারো একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা সেনগুপ্ত। ‘দৃষ্টিকোণ’ নামের এ সিনেমাটি পরিচালনা করছেন কৌশিক গাঙ্গুলি। এ ছাড়াও ৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত সিনেমা ‘ভালোবাসার বাড়ি’। এটি পরিচালনা করেছেন তরুণ মজুমদার।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »