১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ১১:৫১

কানাডায় বাংলাদেশ উৎসবে জাস্টিন ট্রুডোর শুভেচ্ছাবার্তা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, ফেব্রুয়ারি ১৬, ২০১৮,
  • 139 সংবাদটি পঠিক হয়েছে

 

কানাডায় অনুষ্ঠিত হতে যাওয়া ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’ উপলক্ষে শুভেচ্ছাবার্তা দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

আগামী ২৮ ও ২৯ এপ্রিল টরন্টোর ফার্মেসি অ্যাভিনিউতে চতুর্থবারের মতো এ উৎসবের আয়োজন করেছে কানাডার প্রবাসী বাংলা সাপ্তাহিক ‘বাংলামেইল’।

শুভেচ্ছাবার্তায় কানাডার প্রধানমন্ত্রী বলেন, ‘চতুর্থ বাংলাদেশ ফেস্টিভ্যালে অংশ নিতে যাওয়া সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। এ আয়োজনে বাংলাদেশি-কানাডিয়ানদের সমৃদ্ধ সাংস্কৃতিক চর্চার সুযোগ থাকবে। বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য তাদের সম্মান জানানো হবে।”

জাস্টিন ট্রুডো আরও বলেন, “আমি বাংলাদেশ ফেস্টিভ্যাল কমিটিকে ধন্যবাদ জানাতে চাই এজন্য যে, তারা অসাধারণ একটি আয়োজন করে যাচ্ছেন। কারণ নিজেদের ঐতিহ্য ও সংস্কৃতি কানাডিয় বন্ধুদের মাঝে পরিচিত করার এটা একটা অবারিত সুযোগ। এবারের বাংলাদেশ ফেস্টিভ্যাল আনন্দময় ও স্মরণীয় হয়ে উঠুক এ শুভকামনা আমার।”

কানাডায় বাংলাদেশ হাই কমিশনার মিজানুর রহমান উৎসবের উদ্বোধন করবেন বলে জানায় আয়োজক সংগঠনটি। অন্যান্যদের মধ্যে উপস্থিত থাকার কথা রয়েছে-  প্রধান অতিথি অন্টারিও প্রিমিয়ার ক্যাথলিন উইন ও  টরন্টো সিটি মেয়র জন টরি, অন্টারিওর অভিবাসনমন্ত্রী ল্যরা এ্যালবেনিজ, কুইবেকের কনসাল জেনারেল জামিলুর রহিম, বিচেস ইস্টইয়র্ক রাইডিংয়ের ন্যাথানিয়েল এরিস্কিন স্মিথ, টরন্টো সিটি কাউন্সিলর, ফ্যাসিলিটিজ কমিটির প্রধান জিম কিরিয়ানজিনস, টরন্টো সিটির বাজেট কমিটির প্রধান কাউন্সিলর গেরি ক্রাফোর্ডম ও কাউন্সিলর নিথান শান।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »