১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১২:৫০

শিক্ষক শ্যামল কান্তির বিরুদ্ধে মামলা চলবে

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, ফেব্রুয়ারি ১৯, ২০১৮,
  • 115 সংবাদটি পঠিক হয়েছে

 

ঘুষ নেয়ার অভিযোগে করা মামলায় নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে অভিযোগ গঠনের আদেশের বিরুদ্ধে রিভিশন খারিজ করে দিয়েছেন আদালত। রবিবার দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২-এর বিচারক আবদুল হান্নান শুনানি শেষে এ আদেশ দেন।

এর ফলে শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগে করা মামলার বিচারকাজ চলবে বলে জানিয়েছেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর কে এম ফজলুর রহমান। শুনানি শেষে অভিযোগ গঠনের আদেশের বিরুদ্ধে আসামিপক্ষের রিভিশন খারিজ করে দিয়ে মামলাটি বিচারিক আদালতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আদালতে বাদীপক্ষে শুনানি করেন আইনজীবী সিদ্দিকুর রহমান এবং আসামিপক্ষে ছিলেন আইনজীবী সাখাওয়াত হোসেন। পরে সাখাওয়াত হোসেন বলেন, শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে যে অভিযোগ গঠন করা হয়েছে তা আইনসিদ্ধ হয়নি। যারা তাকে নিগৃহীত করেছিলেন তারাই তাকে বিদ্যালয় থেকে বিতাড়িত করার জন্য ওই বিদ্যালয়ের ইংরেজির এক শিক্ষিকাকে দিয়ে মিথ্যা মামলা করিয়েছিলেন।

তিনি বলেন, আমরা ন্যায়বিচার পাইনি। উচ্চ আদালতে যাব। তবে বাদীপক্ষের আইনজীবী সিদ্দিকুর রহমান বলেন, অভিযোগ গঠন আইনগতভাবেই হয়েছে। ২০১৬ সালের ১৩ মে বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে ধর্মীয় অবমাননার অভিযোগ এনে তাকে কান ধরে ওঠবস করানোর ঘটনা ফেসবুকে প্রকাশ পেলে সারা দেশে নিন্দার ঝড় ওঠে। এ ঘটনায় মামলা হয়। অন্যদিকে শিক্ষিকার কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগে করা মামলায় আদালতের নির্দেশে তদন্ত শেষে গত বছরের ২৪ মে শ্যামল কান্তির বিরুদ্ধে অভিযোগপত্র দেয় পুলিশ।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »