১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ২:৫৪
ব্রেকিং নিউজঃ
সাতক্ষীরা হিন্দু নাবালিকা ছাত্রী অপহরণকারী প্রধান শিক্ষক শামীম আহমেদ গ্রেফতার চলে গেলেন চিত্রনায়িকা কবরী(মিনা পাল) পশ্চিমবঙ্গ বিধানসভা সর্বদলীয় বৈঠকে ধাপে ধাপে ভোটের পক্ষেই মত ভাড়া না দেওয়ায় বের করে দিলেন বাড়িওয়ালা, ঘরে তুলে দিল পুলিশ এত ঘন ঘন অডিও টেপ ফাঁস হচ্ছে, না ইচ্ছে করে করা হচ্ছে !! শিবালয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছে চাঁদা না পেয়ে ছাত্রলীগের তাণ্ডব ইসলাম ধর্ম কবুল না করলে দেশ ছাড়ার হুমকি সিটি স্ক্যান করাতে হাসপাতালে খালেদা জিয়া আফগানিস্তান থেকে মার্কিন সৈন্য প্রত্যাহারের সিদ্ধান্তে উদ্বিগ্ন ভারত সুখরঞ্জন দাশগুপ্ত, বাংলাদেশ থেকে বিতাড়িত এক বর্ণ বিদ্ধেষীর লেখার প্রতিবাদ!

মৌচাক-মগবাজার ফ্লাইওভার ভেঙে বহু হতাহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, মার্চ ১৫, ২০১৮,
  • 100 সংবাদটি পঠিক হয়েছে

রাজধানীর মৌচাক-মগবাজার নির্মাণাধীন ফ্লাইওভারের একাংশ মালিবাগ রেললাইনের ওপর ভেঙে পড়ে বেশকিছু হতাহতের ঘটনা ঘটেছে। কয়েকজনকে উদ্ধার করে নেয়া হয়েছে হাসপাতালে।

রোববার (১২ মার্চ) দিনগত রাত পৌনে ২টার দিকে মালিবাগ রেলগেটের ওপরে এ দুর্ঘটনা ঘটে। এরপর থেকে রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে। তাৎক্ষণিকভাবে হতাহতের সংখ্যা ও নাম পরিচয় জানা যায়নি।

গভীর রাতে দুর্ঘটনা ঘটার কারণে ফায়ার সার্ভিস কিংবা আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর কোনো সদস্য তৎক্ষণিকভাবে সেখানে আসতে পারেনি। স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালায়। তবে হতাহতের সংখ্যা কেউ নিশ্চিত করতে পারেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১টা ৫০ মিনিটে নির্মাণাধীন মৌচাক-মগাবাজার ফ্লাইওভারের একাংশ মালিবাগ রেলক্রসিং এর ওপর ভেঙে পড়ে। এতে নির্মাণাধীন কাজে নিয়োজিত শ্রমিকদের অনেকেই চাপা পড়ে। রেললাইনের ওপর ভেঙে পড়ার কারণে রেলযোগাযোগও বন্ধ হয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী মালিবাগ এলাকার দোকানি জয়নাল সোনালীনিউজকে জানান, ফ্লাইওভার ভেঙে পড়ার বিকট শব্দে কেঁপে ওঠে পুরো এলাকা। আশপাশের লোকজন সেখানে ছুটে যায়। কয়েকজনকে উদ্ধার করা হয়েছে। তদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দোকানী জয়নাল আরো জানান, তিনি নিজে একজনের পা কেটে বের করেছেন ধসে পড়া ফ্লাইওভারের নিচ থেকে। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন।

স্থানীয় সূত্রের দাবি, নির্মাণকাজ করার সময় ক্রেনের তার ছিঁড়ে গেলে তিনজন আহত হয়। পরে তাদের হাসপাতালে নেয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক।

তবে দুর্ঘটনার পর দীর্ঘ সময় কেটে গেলেও সেখানে ফায়ার সার্ভিস কিংবা নিরাপত্তাবাহিনীর কাউকে দেখা যায়নি। 

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »