১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৮:০২
ব্রেকিং নিউজঃ
মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !! আট দফায় বেনজির ভোট পশ্চিম বাংলায়! অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক হত্যা-নির্যাতন কি ‘স্বাভাবিক’ হয়ে উঠল

শীতলক্ষ্যায় ট্রলারের ধাক্কায় নৌকাডুবি, নিখোঁজ ৫

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, মার্চ ২৩, ২০১৮,
  • 102 সংবাদটি পঠিক হয়েছে

নারায়ণগঞ্জের রুপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ট্রলারের ধাক্কায় একটি যাত্রীবাহী নৌকা ডুবে গেছে। এ ঘটনায় নৌকার পাঁচ জন যাত্রী নিখোঁজ রয়েছেন। শুক্রবার (২৩ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

রুপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজদের উদ্ধার করার জন্য অভিযান চলছে।

ওসি জানান, সুলতানা কামাল ব্রিজ সংলগ্ন শীতলক্ষ্যা নদীর দক্ষিণ রুপসী ঘাট থেকে একটি নৌকা পূর্বপাড়ের উদ্দেশে রওনা দেয়। এসময় একটি বালুবাহী ট্রলারের সঙ্গে ধাক্কা লাগায় নৌকাটি ডুবে যায়। নৌকাটিতে প্রায় ১৪-১৫ জন যাত্রী ছিল। এর মধ্যে ৫ জন নিখোঁজ রয়েছেন, বাকিরা সাঁতরে ওপরে উঠেছেন। নিখোঁজদের পরিচয় এখনও জানা যায়নি।

তিনি আরও জানান, নৌকাডুবির খবর পেয়ে ঢাকা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেছে। স্থানীয় নৌপুলিশ এবং রুপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে থেকে উদ্ধারকাজে সহায়তা করছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »