৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ৯:২১

নিউজ শেয়ার করার অপরাধে হিন্দু পল্লী চিকিৎসক গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, মার্চ ২৪, ২০১৮,
  • 100 সংবাদটি পঠিক হয়েছে

বরিশালের উজিরপুর উপজেলায় প্রফুল্ল হালদার নামে এক পল্লী চিকিৎসককে আটক করা করেছে। এই হিন্দু লোকটির অপরাধ তিনি বাংলাদেশের বহুল প্রচারিত দৈনিক কালের কণ্ঠ পত্রিকার একটি নিউজ শেয়ার করেছেন যে নিউজে সৌদি আরবের পবিত্র মক্কা শরীফে চার জন বোরকা পড়া নারী তাস খেলার সচিত্র প্রতিবেদন ছিল।

এই ঘটনাটা প্রথম আসে সৌদি আরবের দৈনিক ওকজ পত্রিকায়, পরবর্তীতে এটা গালফ নিউজে আসে এবং গালফ নিউজের সূত্র ধরে কালের কণ্ঠ এই নিউজটি প্রকাশ করে। প্রফুল্ল হালদার ছাড়াও এই নিউজ আরো প্রায় ২০ হাজার আইডি থেকে ফেসবুকে শেয়ার করা হয়েছে। এখানে শেয়ার করার অপরাধে কাউকে আইনের আওতায় আনা হলোনা অথচ শুধুমাত্র একজন নিরীহ হিন্দুকে এই অপরাধে আটক করা  করা হয়েছে।

Image may contain: 6 people, people standing and outdoor

শুক্রবার (২৩ মার্চ) সকালে আটককৃতকে জেলে প্রেরণ করা হয়। ঘটনাটি ঘটেছে বরিশাল জেলার উজিরপুর উপজেলার শিকারপুর বন্দরে।

আটক প্রফুল্ল শিকারপুর বন্দরের বিষ্ণুপ্রিয়া ফার্মেসীর মালিক ও পল্লী চিকিৎসক এবং পূর্ব মুন্ডপাশা গ্রামের মনোরঞ্জন হালদারের পুত্র।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, পল্লী চিকিৎসক প্রফুল্ল হালদার তার “বিষ্ণুপ্রিয়া ফার্মেসী” নামের একটি ফেসবুক আইডি থেকে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার একটি নিউজ পোস্ট ও স্ট্যাটাস শেয়ার করে।

ঘটনার সত্যতা স্বীকার করে উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান, ব্যবসায়ী প্রফুল্ল হালদারের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাতহানার অপরাধে মামলা দায়ের করা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »