১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১১:৪৪

ঢাকা-বরিশাল মহাসড়কে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৮, আহত ২৩

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, এপ্রিল ১, ২০১৮,
  • 126 সংবাদটি পঠিক হয়েছে

ঢাকা থেকে বরিশালগামী সুগন্ধা পরিবহনের একটি নৈশকোচ গোপালগঞ্জের মুকসুদপুরে খাদে পড়ে ৮ যাত্রী নিহত হয়েছেন। আহত রয়েছেন আরও ২৩ যাত্রী। নিহতদের মধ্যে বরগুনা জেলার সদর উপজেলার আমতলী গ্রামের হাসান মিয়া (২৫) ও বাসের সুপারভাইজার বরিশালের অসীম মাঝি (৪০) এবং বরিশালের আগোলঝাড়া উপজেলার বাগদা গ্রামের মাখন বিশ্বাসের ছেলে দিপন বিশ্বাস (২৮) এর পরিচয় জানাগেছে।

গতকাল শনিবার (৩১ মার্চ) রাত আড়াইটার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বরাইতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই ৬ জন মারা যান। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরো ২ জনের মৃত্যু হয়।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জানে আলম জানান, খবর পেয়ে মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির পুলিশ ও ফায়ার সার্ভিসের গোপালগঞ্জ, ফরিদপুরের ভাঙ্গা ও মুকসুদপুরের ৪টি টিম হতাহতদের উদ্ধারে কাজ করে।

মুকসুদপুর উপজেলার সিন্ধিয়াঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মহিদুল ইসলাম জনান, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী সুগন্ধা পরিবহনের বাসটি বিশ্বম্ভরদী এলাকা দিয়ে যাওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটি সেখানে একটি কালভার্টের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের ৬ যাত্রী মারা যান।

আহতদের ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত দীপন বিশ্বাসকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। সেখানেই পরে সকাল সাড়ে ১০টার দিকে আরো এক জনের মৃত্যু হয়।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »