২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১১:০৭
ব্রেকিং নিউজঃ
জুলাইয়ের আগে করোনার টিকা রপ্তানি অনিশ্চিত : সেরাম ইনস্টিটিউট পশ্চিমবঙ্গ ষষ্ঠ দফার ভোট মোটামুটি শান্তিপূর্ণ, সফর বাতিল মোদির এত মৃত্যু এত শূন্যতা আগামীকালের ষষ্ঠ দফার ৪৩-টি আসনে কোন দল এগিয়ে !! বাংলাদেশের ভোটার হয়ে কি ভাবে ভারতের বিধান সভায় নির্বাচন করছেন আলো রানী সরকার ? করোনায় মারা গেলেন কবি শঙ্খ ঘোষ বিজেপি মন্ত্রীসভার প্রধান মুখ হতে পারেন যাঁরা !! ঠিকাদারকে টাকা পরিশোধ না করায় থমকে গেছে উজিরপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মান কাজ ।। ধুলো বালীতে ফ্যাকাশে হয়ে আছে ম্যূরাল।। আওয়ামী লীগ নেতাকর্মিদের ক্ষোভ।। ফিরহাদের ভিডিয়ো নিয়ে কমিশনে বিজেপি, তৃণমূল প্রার্থীকে নিষিদ্ধ করার দাবি জানাল গেরুয়া শিবির পশ্চিমবঙ্গে এক দিনে মোদির ৪ সভা

রাজশাহী ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে ছাত্রলীগের হামলা, ছাত্রী লাঞ্ছিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, এপ্রিল ৫, ২০১৮,
  • 117 সংবাদটি পঠিক হয়েছে

রাজশাহী ইঞ্জিনিয়ারিং অ্যান্ড সার্ভে ইন্সটিটিউটে হামলা ও ভাঙচুর চালিয়েছে ছাত্রলীগের নেতাকর্মী ও বহিরাগতরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর নওদাপাড়ায় সার্ভে ইন্সটিটিউটের নতুন ভবন হস্তান্তর অনুষ্ঠানে এ হামলার ঘটনা ঘটে।

এ সময় অধ্যক্ষ ও শিক্ষার্থীদের ওপর হামলা চালানো হয়। কয়েকজন ছাত্রীকেও লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় প্রতিবাদে রাজশাহী সার্ভে ইন্সটিটিউটের পুরনো ক্যাম্পাসে শিক্ষার্থীরা বিক্ষোভ করেন।

হামলার শিকার সার্ভে ইন্সটিটিউটের শিক্ষার্থীরা জানান, তারা সকাল সাড়ে ১০টার দিকে নগরীর সোনাদিঘি মোড়ের পুরনো ক্যাম্পাস ছেড়ে নওদাপাড়ায় নতুন ক্যাম্পাসে উঠতে যান। নতুন ক্যাম্পাসে প্রবেশের আগেই ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী ও বহিরাগতরা হঠাৎ করে সেখানে উপস্থিত হয়ে অধ্যক্ষ ও সাধারণ শিক্ষার্থীদের ওপর অতর্কিত হামলা করে। এ সময় হামলাকারীরা কয়েকজন ছাত্রীকেও লাঞ্ছিত করে।

হামলার শিকার শিক্ষার্থীদের মধ্যে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। হামলাকারীরা এ সময় সার্ভে ইন্সটিটিউটে ভাঙচুর চালিয়ে ক্যাম্পাস ছেড়ে চলে যায়। পরে ঘটনাস্থলে পুলিশ আসে।

অধ্যক্ষ মাহাবুবুর রহমান জানান, কেন এ হামলা তিনি কিছুই জানেন না। হঠাৎ করে একদল যুবক এসে নতুন ক্যাম্পাসে তাদের ওপর হামলা করে এবং ভাঙচুর চালাতে শুরু করে।

নগরীর শাহ মখদুম থানার ওসি জিল্লুর রহমান জানান, পুলিশ যাওয়ার আগেই হামলাকারীরা চলে যায়। তবে হামলার সঙ্গে জড়িতদের চিহ্নিত করার কাজ চলছে।

এদিকে নতুন ক্যাম্পাসে হামলার ঘটনার প্রতিবাদে পুরনো ক্যাম্পাসে শিক্ষার্থীরা বিক্ষোভ শুরু করেন। এ সময় তারা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »