১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৪:১৫

বরিশালে সাবেক মেয়র,এমপি শওকত হোসেন হিরনের চতুর্থ মৃত্যু বাষির্কী

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, এপ্রিল ৯, ২০১৮,
  • 111 সংবাদটি পঠিক হয়েছে

আধুনীক বরিশালের রুপকার বিসিসি সাবেক মেয়র ও সাবেক সংসদ সদস্য এ্যাড. শওকত হোসেন হিরনের চতুর্থ মৃত্যু বাষির্কী উপলক্ষে না না কর্মসুচীর আয়োজন করেছে জেলা ও মহানগর আওয়ামীলীগ সহ বিভিন্ন সংগঠন।
আজ (সামবার ৯ই এপ্রিল) সকাল থেকেই নগরীর বগুড়া রোডস্থ মুসলিম গোরস্তানে শওকত হোসেন হিরনের কবরে বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্বা নিবেদন করা সহ দোয়-মোনাজাত করা হয়।
সকাল নয়টায় হিরনের কবরে ফুলের শ্রদ্বা ও দোয়া-মোনাজাত করেন হিরনের সহধর্মীনি বরিশাল সদর (৫) আসনের সংসদ সদস্য জেবুন্নেসা আফরোজ হিরন সহ হিরনের সমর্থক বৃন্দ। সকাল দশটায় বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. একেএম জাহাঙ্গীর ও যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ সহ দলীয় ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা কবরে ফুলের শ্রদ্বা জানিয়ে দোয়া- মোনাজাত করা হয়।এর পূর্বে শওকত হোসেন হিরনের কবরে ফুল দিয়ে শ্রদ্বা জানান আওয়ামীলীগ নেতা কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম,বরিশাল শিক্ষক সমিতি,মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন,বিএম কলেজ সাবেক এজিএস নাহিদ সেরনিয়াবাত বিভিন্ন সংগঠনের পক্ষ শ্রদ্বা নিবেদন করেন। এছাড়া সংসদ সদস্য হিরনের সহধর্মীনি জেবুন্নেসা আফরোজ মুসলিম গোরস্তানে নিজসাব অর্থায়নে একটি ভবন নির্মান করে দেয় সেখানে তিনি মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের নিয়ে মরহুম শওকত হোসেন হিরনের রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাতের আয়োজন করেন এবং তিনি নিজেও অংশ গ্রহন করেন। দুপুরে মুসলিম গোরস্তানে জোহরবাদ দোয়া-মোনাজাত ও মরহুমের বাস ভবন সহ নগরীর ত্রিশটি ওয়ার্ডের বিভিন্ন মসজিদে আছরবাদ মিলাদ ও দোয়ার আয়োজন করা হছে। এদিকে বিকালে শহীদ সোহেল চত্বর জেলা ও মহানগর আওয়ামীলীগ দলীয় কার্যলয়ে জেলা ও মহানগর আওয়ামীলীগের আয়োজনে সাবেক মেয়র,সাবেক সংসদ সদস্য ও বরিশাল মহানগর আওয়ামীলীগ সভাপতি এ্যাড. শওকত হোসেন হিরনের স্বরনে আয়োজনে করা হয় স্বরন সভা।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »