২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৪:৪৩

যেভাবে কাটলো বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রথম দিন

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, এপ্রিল ১১, ২০১৮,
  • 84 সংবাদটি পঠিক হয়েছে

গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার পর প্রথম দিন কর্মব্যস্ততার মধ্যে দিন পার করেছেন বিএনপির দুই মেয়র প্রার্থী। তারা বর্তমান মেয়রদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও ধানের শীর্ষ প্রতীক উপহার দিয়েছেন। দোয়া ও সহযোগিতা চেয়ে দিনের নির্বাচনী কার্যক্রম শুরু করেন।

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অধ্যাপক এম এ মান্নানের সঙ্গে সাক্ষাৎ করে দোয়া চেয়েছেন বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার। দুপুর ১টার দিকে রাজধানীর বারিধারা ডিওএইচএসের বাসায় মেয়রের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। সাক্ষাতকালে মেয়র মান্নানকে ধানের শীষের একটি প্রতীক উপহার দেন হাসান উদ্দিন সরকার। তার শরীরের খোঁজ খবর নেন এবং দোয়া চান। এসময় তারা একে অপরকে মিষ্টি খাওয়ান।

এদিকে খুলনা সিটি করপোরেশন নির্বাচনে দলের মনোনয়ন পেয়েছেন নজরুল ইসলাম মঞ্জু। তিনিও কেসিসির বর্তমান মেয়র মনিরুজ্জামান মনির বাসভবনে যান। সেখানে তারা বেশ কিছু সময় কাটান। মঞ্জু বলেন, মেয়র মনিকে আমার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়কের দায়িত্ব দিয়েছি। তিনি খুবই ভালো মনের মানুষ। নির্বাচনে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করার বিষয়ে তিনি একমত।

মেয়র প্রার্থী হাসান সরকার বলেন, বর্তমান মেয়র এম এ মান্নান নির্বাচনে দলের নেতাকর্মী ও সর্মথকদের নিয়ে সব ধরণের সাহায্য এবং সহযোগিতা করবেন বলে আশ^স্ত করেছেন। তিনি বলেন, মেয়র সাহেব দলীয় এই সিদ্ধান্ত মেনে নিয়ে বলেছেন আমাদের এখন সবচেয়ে বেশী প্রয়োজন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করা।

অন্যদিকে মঞ্জু বলেন, প্রথমদিনতো এ জন্য নির্বাচনের পুরোদমের কাজ শুরু করা সম্ভব হয়নি। তবে কার্যক্রম চলছে। দলীয়ভাবে মিটিং হচ্ছে।

সোমবার রাতে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে গাজীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার ও খুলনায় সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জুকে দলীয় মেয়রপ্রার্থী ঘোষণা দেয় বিএনপি। এই ঘোষণার পরপরই দুই মেয়র প্রার্থী তাদের স্ব স্ব এলাকার নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ মত বিনিময় করেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »