১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ৯:৪৫
ব্রেকিং নিউজঃ
শিবালয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছে চাঁদা না পেয়ে ছাত্রলীগের তাণ্ডব ইসলাম ধর্ম কবুল না করলে দেশ ছাড়ার হুমকি সিটি স্ক্যান করাতে হাসপাতালে খালেদা জিয়া আফগানিস্তান থেকে মার্কিন সৈন্য প্রত্যাহারের সিদ্ধান্তে উদ্বিগ্ন ভারত সুখরঞ্জন দাশগুপ্ত, বাংলাদেশ থেকে বিতাড়িত এক বর্ণ বিদ্ধেষীর লেখার প্রতিবাদ! পহেলা বৈশাখেও ফের সুনামগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা বহিরাগত তত্ত্ব’ ভিত্তিক বিজেপি বিরোধিতা ব্যুমেরাং হতে চলেছে !! শরীরে অক্সিজেনের ঘাটতি পূরণ করতে যা খাবেন লকডাউন বিধিনিষেধ কঠোরভাবে বাস্তবায়ন করতে হবে: আইজিপি করোনায় ব্যতিক্রমধর্মী পহেলা বৈশাখ উদযাপন করেছি আমরা: গ্লোরিয়া ঝর্ণা সরকার

আল্পনার রঙে রাঙা হচ্ছে রাজপথ

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, এপ্রিল ১৩, ২০১৮,
  • 110 সংবাদটি পঠিক হয়েছে

পহেলা বৈশাখকে উপলক্ষ করে ১৩ এপ্রিল রাজধানীর মানিক মিয়া এভিনিউতে এশিয়াটিক ইএক্সপি আয়োজন করেছে ‘বার্জার আল্পনায় বৈশাখ ১৪২৫’। আর এবারের আল্পনার নকশাটি করেছেন প্রখ্যাত চিত্রকর মো: মনিরুজ্জামান।

রাত সাড়ে ১১ টায় এ অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী এবং সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। এসময় আরও উপস্থিত ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী, এশিয়াটিক ইএক্সপি এর এমডি ইরেশ যাকের ও ইউনিলিভার বাংলাদেশের প্রধান  কেদার লেলে।

৬ষ্ঠ বারের মতো আয়োজিত এই আল্পনা অনুষ্ঠানে প্রথমবারের মত আয়োজন করা হয়েছে শিশু কিশোরদের আল্পনা আঁকার বিশেষ ব্যবস্থা ‘সার্ফ এক্সেল মাঠশালা’। এতে সন্ধ্যা থেকে শতাধিক শিশু অংশগ্রহণ করে।

উদ্বোধনী অনুষ্ঠানের পর থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হয় আল্পনা আকার কাজ। এবার চিত্রশিল্পী, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ মোট ৬৫০ জন এই আল্পনা আকার কাজে অংশ নিয়েছে। কাজ চলবে ভোর ৬ টা পর্যন্ত।

রাত ১০টার পর থেকেই লোকে লোকারণ্য মানিক মিঞা অ্যাভিনিউ। নানা বয়সী লোকেরা অংশ নিচ্ছে আলপনা আঁকায়। সঙ্গে রয়েছে কনসার্ট। রাত সাড়ে ১১টায় উদ্বোধনী ঘোষণার পর পরপই মঞ্চে উঠেন গায়কেরা। শুরু হয় বৈশাখের গান।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »