১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১:০২

বাংলাদেশে উগ্রবাদীদের ঠাঁই নেই: জাবেদ পাটোয়ারি

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, এপ্রিল ২০, ২০১৮,
  • 103 সংবাদটি পঠিক হয়েছে

বাংলাদেশের মানুষ ধর্মপ্রিয়। কিন্তু ধর্মান্ধ নয়। কয়েক বছর আগে দেশের কিছু বিপথগামী তরুণ ধর্মের নামে উগ্রবাদ ছড়িয়ে দেয়ার চেষ্টা করছিল। কিন্তু দেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। দেশের আইন-শৃঙ্খলা বাহিনী জনগণের সহযোগিতা নিয়ে এই বিপথগামীদের দমাতে পেরেছে। তাদের বিরুদ্ধে সর্বাত্মক অভিযান চলছে। বাংলাদেশে উগ্রবাদীদের ঠাঁই নেই।

বুধবার রাতে রাজধানীর গুলশানে পুলিশের চ্যান্সেরি শাখার অফিসের চত্বরে পহেলা বৈশাখ উপলক্ষে বাংলাদেশে নিয়োজিত বিভিন্ন দেশের রাষ্টদূতের সম্মানে এক প্রীতিভোজের অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদানকালে পুলিশের আইজি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারি এসব কথা বলেন।

ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও তাদের পত্নীগণ, দূতাবাসের কর্মকর্তাগণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে আইজিপি বলেন, বাংলাদেশ ইতোমধ্যে উন্নয়নশীল দেশের কাতারে শামিল হয়েছে।

অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানান ডিএমপি’র ডিসি (চ্যান্সেরি) হায়াতুল ইসলাম খান। মার্কিন যুক্তরাষ্ট্র, ব্রিটেন, গণচীন, কানাডা, ডেনমার্ক, ভুটান, উত্তর কোরিয়া, লিবিয়া, মালয়েশিয়া, ফ্রান্স, জার্মানি, মরক্কো, জাপান, নেদারল্যান্ডস, মিয়ানমার, ফিলিপাইন, রাশিয়া, সৌদি আরব, শ্রীলংকা, নেপাল, মালদ্বীপ, ইন্দোনেশিয়া, নরওয়ে ও দুবাইসহ বিভিন্ন দেশের রাষ্ট্রদূত এবং অন্যান্য কর্মকর্তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বাংলাদেশ পুলিশ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের শিল্পীরা অনুষ্ঠানে বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

এসময় ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত আইজিপি (এসবি) মীর শহীদুল ইসলাম, অতিরিক্ত আইজিপি (প্রশাসন ও অপারেশনস্) মো. মোখলেসুর রহমান, অতিরিক্ত আইজিপি (সিআইডি) শেখ হিমায়েত হোসেন, এডিশনাল আইজিপি (অর্থ) মইনুর রহমান চৌধুরী, ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, ডিআইজি (অপারেশনস্) ব্যারিস্টার মাহবুবুর রহমান ও ডিএমপির অতিরিক্ত ভারপ্রাপ্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) কৃষ্ণপদ রায় প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »