১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৪:৪০
ব্রেকিং নিউজঃ
ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !! আট দফায় বেনজির ভোট পশ্চিম বাংলায়! অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক হত্যা-নির্যাতন কি ‘স্বাভাবিক’ হয়ে উঠল চট্রগ্রামের পটিয়া উপজেলায় প্রায় দেড় শতাধিক সংখ্যালঘু হিন্দু পরিবারকে ভিটে বাড়ি থেকে উচ্ছেদ করে নতুন বাইপাস সড়ক করার অপচেষ্টা চলছে। মিনি পাকিস্তানের প্রবক্তা ফিরহাদ হাকিমের বাইকের পিছনে সওয়ার কেন মমতা ব্যানার্জী ?

বিশ্বনাথে বিয়ের প্রলোভনে ঘরছাড়া সংখ্যালঘু কিশোরীকে উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, এপ্রিল ২৩, ২০১৮,
  • 82 সংবাদটি পঠিক হয়েছে

 

সিলেটের বিশ্বনাথে প্রেমের টানে কিশোরীর পলায়নের ৫দিন পর জগন্নাথপুর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধারকৃত ওই কিশোরী বিশ্বনাথ উপজেলার দীঘলী গ্রামের অধির পালের মেয়ে সেবিকা পাল (১৩)।

এঘটনায় পার্শ্ববর্তী মাঝেরগাঁও গ্রামের মৃত ইয়াদ উল্লার পুত্র শাহান আলী (২২) ও আব্দুল জব্বার’র পুত্র শাহিন মিয়া (২৬) কে আটক করা হয়েছে। শনিবার রাতে তাদেরকে সুনামগঞ্জের জগন্নাথপুর থানা সদর এলাকা থেকে আটক করে বিশ্বনাথ থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ২/৩ মাস ধরে শাহান আলী সাথে তার প্রেমের সম্পর্ক চলে আসছে। এতে ৫ থেকে ৬ দিন পূর্বে ওই কিশোরী শাহান আলীর হাত ধরে পালিয়ে যায়। তারা একে অপরের হাত ধরে পালিয়ে গেলেও ১৬ এপ্রিল থানায় মেয়ে নিখোঁজের জিডি করেন পিতা অধির পাল। জিডি নং-৮২৩।

ওই জিডির সূত্র ধরে শনিবার রাতে সেবিকা পালকে উদ্ধার পূর্বক তাদেরকে আটক করা হয়। আটকের পর রাতে থানায় তিন জনকে আসামি করে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ, ধর্ষণ ও ধর্ষণে সহায়তার অভিযোগে মামলা করেন কিশোরীর পিতা অধির পাল। মামলা নং-২২। মামলায় জামাল উদ্দিন নামের আরও এক অটোরিকশা চালককে আসামি করা হয়েছে। গ্রেফতারকৃতদের রবিবার দুপুরে সিলেট কোর্টে প্রেরণ করেছে পুলিশ। সেই সাথে ২২ ধারায় জবানবন্দির জন্য ওই কিশোরীকে আদালতে নেয়া হয়। তবে কিশোরীর বয়সে সন্দেহ থাকায় তার বয়স নির্ধারণের জন্য ওসিসি’তে আবেদন করেছেন বলে জানান মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই জবা দেব।

এ বিষয়ে থানার ওসি তদন্ত দোলাল আখন্দ বলেন, কিশোরী বলেছে শাহান আলীকে সে ভালোবেসে তার হাত ধরে পালিয়েছে। তবে কিশোরীর পিতার অভিযোগের প্ররিপ্রেক্ষিতে ওই মামলাটি নেয়া হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »