৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৪:৩৯
ব্রেকিং নিউজঃ
‘অনুপ ভট্টাচার্যের অবদান মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে’ বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর পক্ষ থেকে ঢাকায় মানববন্ধও ও বিক্ষোভ সমাবেশ। বনগাঁ দক্ষিনের বিধায়ক স্বপন মজুমদারের করা হুশিয়ারি.. বিজেপির ঘরের শত্রু মীরজাফর কে ? শেখ হাসিনা মানবতার মা এবং বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি: পানিসম্পদ প্রতিমন্ত্রী হিংসা বন্ধ না হলে আমাদের কর্মীরা চুড়ি পরে বসে থাকবে না, তৃণমূলকে হুঁশিয়ারি শান্তনু ঠাকুরের পশ্চিমবঙ্গে ভোটের ফল বেরোনোর পর থেকে চলছে তৃনমূলের হামলা লুট আগুন ধর্ষন হত্যা । পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে তৃনমূল কি ম্যজিকে জিতলো !! বিজেপির হারের ৫ কারণ নির্বাচনে জিতলেন স্বপন মজুমদার অভিনন্দন বাংলাদেশ আইবিএফের।

পেনশন নিয়ে ফেরার পথে শিক্ষক মৃনাল কান্তি মল্লিকের সব টাকা ছিনতাই

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, এপ্রিল ২৪, ২০১৮,
  • 110 সংবাদটি পঠিক হয়েছে

মাদারীপুর সঞ্চয় অধিদফতর থেকে পেনশন স্কিমের লাভের টাকা নিয়ে বাসে বাড়িতে ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়েছেন অবসরপ্রাপ্ত শিক্ষক মৃনাল কান্তি মল্লিক (৬৫)।

বাসে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে ভর্তি করেছেন। বর্তমানে ওই শিক্ষকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সোমবার সন্ধ্যায় মাদারীপুর- টেকেরহাট সড়কে একটি লোকাল বাসে এ ঘটনাটি ঘটে।

চিকিৎসাধীন মৃনাল কান্তি মল্লিক উপজেলার কেন্দুয়া ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, অবসরপ্রাপ্ত শিক্ষক মৃনাল কান্তি মল্লিক মাদারীপুর সঞ্চয় অধিদফতর থেকে পেনশন স্কিমের লাভের ৩০ হাজার টাকা উত্তোলন করে বাসযোগে গ্রামের বাড়ি আসছিলেন।

পথিমধ্যে একটি সংঘবদ্ধ অজ্ঞান পার্টি চক্রের সদস্যরা কৌশলে ওই শিক্ষককে অজ্ঞান করে তার প্যান্টের পকেট কেটে ৩০ হাজার টাকা নিয়ে সটকে পড়ে। বাসটির গন্তব্য টেকেরহাট বাসস্ট্যান্ডে সব যাত্রী নেমে গেলেও শিক্ষক মৃনাল কান্তি মল্লিক বাসের মধ্যে অজ্ঞান অবস্থায় পড়ে থাকে। পরে স্থানীয়রা তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার রাজৈর হাসপাতালে নিয়ে আসেন।

রাজৈর থানার পরিদর্শক (তদন্ত) সিরাজুল হক সরদার বলেন, এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »