৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৩:৪৯
ব্রেকিং নিউজঃ
‘অনুপ ভট্টাচার্যের অবদান মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে’ বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর পক্ষ থেকে ঢাকায় মানববন্ধও ও বিক্ষোভ সমাবেশ। বনগাঁ দক্ষিনের বিধায়ক স্বপন মজুমদারের করা হুশিয়ারি.. বিজেপির ঘরের শত্রু মীরজাফর কে ? শেখ হাসিনা মানবতার মা এবং বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি: পানিসম্পদ প্রতিমন্ত্রী হিংসা বন্ধ না হলে আমাদের কর্মীরা চুড়ি পরে বসে থাকবে না, তৃণমূলকে হুঁশিয়ারি শান্তনু ঠাকুরের পশ্চিমবঙ্গে ভোটের ফল বেরোনোর পর থেকে চলছে তৃনমূলের হামলা লুট আগুন ধর্ষন হত্যা । পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে তৃনমূল কি ম্যজিকে জিতলো !! বিজেপির হারের ৫ কারণ নির্বাচনে জিতলেন স্বপন মজুমদার অভিনন্দন বাংলাদেশ আইবিএফের।

মাদারীপুরে হিন্দুদের জমি দখল করল আইসিটি প্রসিকিউটারের পরিবার

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, এপ্রিল ২৬, ২০১৮,
  • 112 সংবাদটি পঠিক হয়েছে

মাদারিপুরের রাজৈর থানায় এক হিন্দু পরিবারের জমি জোরপূর্বক দখল করেছে ক্ষমতাশীল দলের নেতা আবদুর রহমান হাওলাদার ও তার পরিবারের লোকজন। আবদুর রহমান হাওলাদার বাংলাদেশ আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের একজন প্রসিকিউটার। আবদুর রহমান হাওলাদারের পরিবার খুবই প্রভাবশালী আর এই প্রভাব খাটিয়ে রাজৈর থানার  শ্রী গৌর শঙ্কর ,শ্রী অসীম চক্রবর্তী, শ্রী অশোক চক্রবর্তী, শ্রী অরবিন্দ চক্রবর্তী এবং শ্রী সন্তোন চক্রবর্তীর বসত বাড়ির গাছ কেটে অবৈধ ভাবে এক একর ৩০ শতাংশ জমি দখল করে নেয়।

২০ জুলাই ৪০ জনের একটি সশস্ত্র দল নিয়ে এসে প্রথমে গাছ কাটতে থাকে। তারপর তাদের বাধা দিলে ভয় দেখানো হয় হিন্দু পরিবারটিকে। বলা হয় কোন ঝামেলা করলে বিপদ আছে মালাউনের বাচ্চারা।

ভুক্তভোগীরা এইবেলাডটকমকে বলেন, ওসি নিজেও প্রভাবশালীদের ভয়ে কোন পদক্ষেপ নিতে পারেনি। মামলা দেওয়ার পরও এজাহার নিচ্ছ না পুলিশ। হিন্দু পরিবারটির জমিতে বেড়া দিয়েছে আবদুর রহমান হাওলাদারের লোকজন। খুবই আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছি আমারা।


রাজৈর থানার ওসি জিয়াউল মোর্দেশ এইবেলাডটকমকে বলেন, আমরা আগামী ১১ আগস্ট উভয় পক্ষকে ডেকেছি যাতে করে কোন পক্ষই যেন হয়রানির শিকার না হয়।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »