৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৩:৩২
ব্রেকিং নিউজঃ
‘অনুপ ভট্টাচার্যের অবদান মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে’ বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর পক্ষ থেকে ঢাকায় মানববন্ধও ও বিক্ষোভ সমাবেশ। বনগাঁ দক্ষিনের বিধায়ক স্বপন মজুমদারের করা হুশিয়ারি.. বিজেপির ঘরের শত্রু মীরজাফর কে ? শেখ হাসিনা মানবতার মা এবং বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি: পানিসম্পদ প্রতিমন্ত্রী হিংসা বন্ধ না হলে আমাদের কর্মীরা চুড়ি পরে বসে থাকবে না, তৃণমূলকে হুঁশিয়ারি শান্তনু ঠাকুরের পশ্চিমবঙ্গে ভোটের ফল বেরোনোর পর থেকে চলছে তৃনমূলের হামলা লুট আগুন ধর্ষন হত্যা । পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে তৃনমূল কি ম্যজিকে জিতলো !! বিজেপির হারের ৫ কারণ নির্বাচনে জিতলেন স্বপন মজুমদার অভিনন্দন বাংলাদেশ আইবিএফের।

শোভা রায়ের সাথে বৈরী আচারণ: দোষস্বীকার করে ক্ষমা চেয়ে রেহাই পেলেন ময়নুল

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, এপ্রিল ২৭, ২০১৮,
  • 45 সংবাদটি পঠিক হয়েছে

অবশেষে দোষস্বীকার করে লিখিত অঙ্গিকারনামা ও ক্ষমা চেয়ে রেহাই পেলেন শিক্ষা কর্মকর্তার স্বামীর উপর হামলাকারী ময়নুল ইসলাম। খুলনার পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসারের ঐকান্তিক প্রচেষ্টায় সম্মানজনক, সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ঘটনাটি নিষ্পত্তি করা হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী অফিসার মো. ফকরুল হাসান এর কার্যালয়ে এ বিরোধ নিষ্পত্তি হয়। প্রভাষক ময়নুল ইসলাম তার কৃতকর্মের জন্য অনুতপ্ত হয়ে দোষস্বীকার করে লিখিত ভাবে জানান-ঘটনার দিন সে মানসিক ভাবে বিধস্ত থেকে হামলার ঘটনা ঘটান। এ ধরণের ঘটনা আর ঘটবে না তার প্রতিশ্রুতি ও ক্ষমা চেয়ে নির্বাহী অফিসারের কার্যলয়ে বাবলু ঘোষের সাথে কোলাকুলি ও কুশল বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন-থানার ওসি (তদন্ত) এসএম শাহাদাৎ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, সমবায় কর্মকর্তা মুকুন্দ বিশ্বাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রশান্ত রায়, আরডিও কর্মকর্তা সুব্রত কুমার, সহকারী শিক্ষা অফিসার শোভা রায়, স্থানীয় সাংবাদিক সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

উল্লেখ্য-উপজেলা প্রশাসনের বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপনাকে কেন্দ্র করে ময়নুল ইসলাম সহকারী শিক্ষা অফিসার শোভা রায়কে প্রতিপক্ষ মনে করে দীর্ঘদিন তার সাথে বৈরী আচারণ করে আসছিল। এরই জের ধরে ঘটনার দিন গত ২৭ মার্চ রাত ৯টার দিকে শোভা রায়ের স্বামী বাবলু কুমার ঘোষ বাজার থেকে বাসায় আসার সময় উপজেলা পরিষদ এলাকার নির্বাচন অফিস সংলগ্ন এলাকায় পৌছালে ময়নুল ইসলাম বাবলু ঘোষর উপর চড়াও হয়ে মারপিট করে। বিষয়টি বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক দৈনিক এবং বার্তাসংস্থা, অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়। ওই ঘটনায় গত ৮ এপ্রিল শিক্ষা কর্মকর্তার স্বামী বাবলু ঘোষ বাদী হয়ে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দঃ বিঃ ৩৪১, ৩২৩, ৩২৪, ৩২৬, ৩০৭, ৩৭৯ ও ৫০৯ ধারায় ময়নুলকে প্রধান করে একটি মামলা করেন। মামলা নং-সি আর ২১১/১৮।

এদিকে ময়নুল ইসলামও শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ৯ এপ্রিল পাল্টা মামলা করেন। মামলা নং সি আর ২১২/১৮। সৃষ্ট ঘটনা সুষ্ঠ ও শান্তিপূর্ণ নিষ্পত্তি হওয়ায় উপজেলা নির্বাহী অফিসারকে অভিনন্দন জানিয়েছে এলাকাবাসী।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »