১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১:৫৭
ব্রেকিং নিউজঃ
পশ্চিমবঙ্গ বিধানসভা সর্বদলীয় বৈঠকে ধাপে ধাপে ভোটের পক্ষেই মত ভাড়া না দেওয়ায় বের করে দিলেন বাড়িওয়ালা, ঘরে তুলে দিল পুলিশ এত ঘন ঘন অডিও টেপ ফাঁস হচ্ছে, না ইচ্ছে করে করা হচ্ছে !! শিবালয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছে চাঁদা না পেয়ে ছাত্রলীগের তাণ্ডব ইসলাম ধর্ম কবুল না করলে দেশ ছাড়ার হুমকি সিটি স্ক্যান করাতে হাসপাতালে খালেদা জিয়া আফগানিস্তান থেকে মার্কিন সৈন্য প্রত্যাহারের সিদ্ধান্তে উদ্বিগ্ন ভারত সুখরঞ্জন দাশগুপ্ত, বাংলাদেশ থেকে বিতাড়িত এক বর্ণ বিদ্ধেষীর লেখার প্রতিবাদ! পহেলা বৈশাখেও ফের সুনামগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা বহিরাগত তত্ত্ব’ ভিত্তিক বিজেপি বিরোধিতা ব্যুমেরাং হতে চলেছে !!

বরিশাল জাগদীশ সারস্বত বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নিজামসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, মে ৮, ২০১৮,
  • 123 সংবাদটি পঠিক হয়েছে

এসএসসির ফলাফল বিপর্যয়, অনিয়ম ও দুর্নীতির অভিযোগে জাগদীশ সারস্বত বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি নিজামুল ইসলাম নিজামসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার বরিশাল সদর সিনিয়র সহকারী জজ আদালতে জাগদীশ সারস্বত বালিকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের গনিত শিক্ষক জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে পরবর্তী আদেশের জন্য রেখে দেন।

মামলায় অন্যান্য বিবাদীরা হলেন, জাগদীশ সারস্বত বালিকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সম্পাদক, দাতা সদস্য বিজয় কৃষ্ণ দে, অভিভাবক সদস্য কৃষ্ণ চন্দ্র শীল, ধীরেন কর্মকার, এস.আলাল মিয়া, রতন দাস গুপ্ত, কাওসার হোসেন, বরিশাল শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, কলেজ পরির্দশকসহ ১৫ জন।

মামলার বরাত দিয়ে আইনজীবী আজাদ রহমান জানান, গভর্নিং বডির মেয়াদ শেষে। গত বছর অক্টোবর মাসে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করে কর্মকর্তা-কর্মচারীদের প্রবৃদ্ধি, বাড়িভাড়া, চিকিৎসা ভাতা ও ভবিষ্যৎ তহবিলের ২ লাখ ৯২ হাজার ৭৪৪ টাকার স্থলে ২ লাখ ৫ হাজার ২৯০ টাকা প্রদান করেন। কিন্তু প্রধান শিক্ষক অধিকহারে ২০ হাজার ৩শ টাকা গ্রহণ করে।

এ নিয়ে শিক্ষক-কর্মচারীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। প্রধান শিক্ষক গভর্নিং বডির কোন সিধান্ত ছাড়াই লক্ষ লক্ষ টাকা আত্মসাত করেন। এছাড়া প্রধান শিক্ষকের অদক্ষতার কারণে চলমান এসএসসি পরীক্ষায় ৩৭ জন শিক্ষার্থী অকৃতকার্য হয়।

গত ৬ মে কর্মকর্তা-কর্মচারীদের প্রবৃদ্ধি, বাড়িভাড়া, চিকিৎসা ভাতা ও ভবিষ্যৎ তহবিলের প্রতিষ্ঠানের টাকা প্রদাণের জন্য বললে টাকা প্রদানের কথা অস্বীকার করে। এ ঘটনায় সোমবার আদালতে মামলা দায়ের করা হয়।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »