৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৭:৫৮
ব্রেকিং নিউজঃ
একুশে বিজেপির প্রার্থী বাছাইয়ে সঙ্ঘের ছোঁয়া,ডঃ জিষ্ণু বসু হতে পারেন মূখ্যমন্ত্রী । মোটা সূঁচ আনুন, নেতাদের চামড়া অনেক মোটা হয়! ভ্যাকসিন দেওয়ার আগে প্রধানমন্ত্রী কথা শুনে হেসে ফেললেন নার্স আব্বাস আর বামেদের সহবাসে বিজ্ঞানী না জিহাদি জন্ম নেয়, তসলিমার মন্তব্যে তুলকালাম মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !!

কলকাতাকে হারিয়ে চতুর্থ স্থানে মুম্বাই

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, মে ১১, ২০১৮,
  • 39 সংবাদটি পঠিক হয়েছে

 

হারের বৃত্তে আটকে থেকে ছিটকে যাওয়ার পথে ছিল মুম্বাই ইন্ডিয়ান্স। আর সেই মুম্বাই এবারের আসরে প্রথম বারের মতো জায়গা করে নিয়েছে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে। কলকাতা নাইটা রাইডার্সকে ১০২ রানে হারিয়েছে মোস্তাফিজবিহীন মুম্বাই।

এবারের আসরে টানা ব্যর্থতায় থাকলেও কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে নিজেদের দাপট ধরে রেখেছে মুম্বাই। ২০১৫ সালের পর থেকে সব ম্যাচই জিতেছে।

টস হেরে ব্যাট করতে নামা মুম্বাই শুরু থেকে ছিল দাপুটে। ব্যাটসম্যানদের দারুণ ব্যাটিংয়ে ৬ উইকেটে ২১০ রানের বড় পুঁজি পায় রোহিত শর্মার দল। কলকাতার বোলারদের ওপর তাণ্ডব চালান ইশান কিশান। ১৭ বলে তুলে নেন ফিফটি। তার ২১ বলে করা ৬২ রানের ঝড়ো ইনিংস শেষ দিকে পুঁজি বাড়ায় মুম্বাইয়ের। অধিনায়ক রোহিত শর্মা ৩৬ রান করেন।

কলকাতার পক্ষে ৪৮ রানে তিন উইকেট নেন পিযুশ চাওলা। জবাবে খেলতে নেমে মুম্বাইয়ের বোলিংয়ে দাঁড়াতে পারেনি কলকাতা্। খেই হারিয়ে ১৮.১ ওভারে গুটিয়ে গেছে ১০৮ রানে। সর্বোচ্চ ২১ রান আসে নিতিশ রানা ও ক্রিস লিনের ব্যাট থেকে।

মুম্বাইয়ের পক্ষে দুটি উইকেট নেন দুই ভাই ক্রুনাল পান্ডিয়া ও হার্দিক পান্ডিয়া।

পয়েন্ট টেবিলে ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে সানরাইজার্স। এক ম্যাচ জিতলেই প্লে অফ নিশ্চিত হবে সাকিবদের। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে চেন্নাই সুপার কিংস, ১২ পয়েন্ট নিয়ে তৃতীয় পাঞ্জাব। ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে মুম্বাই। সমান ম্যাচে কলকাতার পয়েন্ট সমান থাকলেও রান রেটে পিছিয়ে কেকেআর।

এ বোলারদের মধ্যে অবশ্য মোস্তাফিজুর রহমান নেই। মুম্বাইয়ের প্রথম ৬ ম্যাচেই ছিলেন বাংলাদেশি বাঁহাতি পেসার। এর মধ্যে শেষ ম্যাচেই সবচেয়ে উজ্জ্বল ছিলেন মোস্তাফিজ (১/১৮)। কিন্তু ৬ ম্যাচে ৫ হারের পর নতুন করে একাদশ সাজায় মুম্বাই, আর তাতে জায়গা হারান মোস্তাফিজ। পরের ৫ ম্যাচের ৪টি জিতেছে মুম্বাই। মোস্তাফিজকে ছাড়াই চলছে মুম্বাইয়ের জয়যাত্রা।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »