১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৩:১৫
ব্রেকিং নিউজঃ
সাতক্ষীরা হিন্দু নাবালিকা ছাত্রী অপহরণকারী প্রধান শিক্ষক শামীম আহমেদ গ্রেফতার চলে গেলেন চিত্রনায়িকা কবরী(মিনা পাল) পশ্চিমবঙ্গ বিধানসভা সর্বদলীয় বৈঠকে ধাপে ধাপে ভোটের পক্ষেই মত ভাড়া না দেওয়ায় বের করে দিলেন বাড়িওয়ালা, ঘরে তুলে দিল পুলিশ এত ঘন ঘন অডিও টেপ ফাঁস হচ্ছে, না ইচ্ছে করে করা হচ্ছে !! শিবালয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছে চাঁদা না পেয়ে ছাত্রলীগের তাণ্ডব ইসলাম ধর্ম কবুল না করলে দেশ ছাড়ার হুমকি সিটি স্ক্যান করাতে হাসপাতালে খালেদা জিয়া আফগানিস্তান থেকে মার্কিন সৈন্য প্রত্যাহারের সিদ্ধান্তে উদ্বিগ্ন ভারত সুখরঞ্জন দাশগুপ্ত, বাংলাদেশ থেকে বিতাড়িত এক বর্ণ বিদ্ধেষীর লেখার প্রতিবাদ!

পুলিশ ব্যারাক ও অস্ত্রাগার ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করেছেন আইজিপি

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, মে ১১, ২০১৮,
  • 220 সংবাদটি পঠিক হয়েছে

 বরিশাল ॥ বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) দুইদিনের বরিশাল সফরের দ্বিতীয়দিনে শুক্রবার সকাল ১০টায় জেলা পুলিশ লাইন্সে ছয়তলা বিশিষ্ট অস্ত্রাগার ভবন ও ১২তলা বিশিষ্ট ব্যারাক হাউজ ভবন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্থরের ফলক উন্মোচন করেছেন। পরে সেখানে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।
এসময় বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) মাহফুজুর রহমান, র‌্যাব-৮’র কমান্ডিং অফিসার আতিকা ইসলাম (অতিরিক্ত ডিআইজি), খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মাহবুব হাকিম, বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলামসহ পুলিশের বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে পুলিশ লাইন্স মাঠে পুলিশের বিশেষ কল্যান সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন আইজিপি ড. জাবেদ পাটোয়ারী। এরআগে সকাল সাড়ে নয়টায় সার্কিট হাউজে রেঞ্জ ও মেট্রোপলিটন পুলিশসহ বরিশালের বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় অংশগ্রহন করেন আইজিপি। বিকেল তিনটায় আইজিপি জেলা পুলিশ লাইন্স মাঠে পুলিশ সমাবেশে অংশগ্রহণ করেন। শেষে পুলিশের ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
বরিশালে মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করে সফলতা অর্জনকারী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ কবির জানান, ভিত্তিপ্রস্তর স্থাপনকৃত ব্যারাক হাউজের প্রতি তলায় ৫০ জন পুলিশ সদস্যর আবাসন ব্যবস্থা থাকবে। ফলে পুরো ভবনে ছয়শত জন পুলিশ সদস্য থাকতে পারবেন এবং অস্ত্রাগারটিও আধুনিক প্রযুক্তি নির্ভর হবে। তিনি আরও জানান, আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) দুইদিনের বরিশাল সফরের প্রথমদিনে বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ লাইন্স মাঠে বরিশাল রেঞ্জ পুলিশের আয়োজনে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সমাবেশ শেষে রাতে পুলিশ লাইন্স মাঠে রংধনু গ্রুপ নিবেদিত সন্ত্রাস ও মাদকবিরোধী কনসার্ট আলোরপথে সংগীত পরিবেশন করেন সাবিনা ইয়াসমীন, নকুল কুমার বিশ্বাস, কনা, কাজী শুভ এবং ব্যান্ড দল ডিফারেন্ট টাচ ও নাদিয়া, সোহেল, ডিএ তায়েবসহ অন্যান্য শিল্পীরা নৃত্য পরিবেশন করেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »