৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৬:৪২
ব্রেকিং নিউজঃ
নন্দীগ্রামের মহাযুদ্ধে শুভেন্দুই যে দলের প্রধান মুখ সেরকম বার্তাই দিলেন মোদী-শাহ’রা !! ভারতের প্রধানমন্ত্রী বাংলাদেশে শ্রীধাম ওড়াকান্দি সহ ২টি শক্তিপীঠ পরিদর্শন করবেন। সোনালী হাতছানিতে উথাল-পাতাল রূপোলী আকাশ !! ফের আর একবার ঐতিহাসিক নাম হয়ে উঠতে চলেছে নন্দীগ্রাম !! উজিরপুরে ঝরে পড়া শিশুদের নিয়ে ভোসড এর উপানুষ্ঠানিক শিক্ষার অবহিতকরণ সভা প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম আর নেই কিছু বিশেষ ফ্যাক্টর বিজেপি’র সম্ভাবনা জোরদার করছে !! ভারতের পররাষ্ট্রমন্ত্রী এক দিনের সফরে আসছেন বৃহস্পতিবার বিজেপি ক্ষমতায় এলে অরাজকতা থাকবে না, বললেন যোগী ৪১তম বিসিএস নিয়ে যা বললেন পিএসসির চেয়ারম্যান

সরকার চায় না বিএনপি নির্বাচনে আসুক: মওদুদ

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, মে ১১, ২০১৮,
  • 94 সংবাদটি পঠিক হয়েছে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, সরকার চায় না বিএনপি নির্বাচনে আসুক ।বিএনপি নির্বাচনে আসলে আ’লীগ ভালো করে জানে তাদের কি হবে।

১১মার্চ শুক্রবার দুপুর ১২টায় নিজ নির্বাচনী এলাকার কোম্পানীগঞ্জ উপজেলায় নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এ মন্তব্য করেন।

তিনি এসময় বলেন, সারা দেশে বিএনপির ১১লাখ নেতাকর্মীদের বিরুদ্ধে ৭৮ হাজার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে।বাংলাদেশে কোন জনপ্রিয় নেতাকে মিথ্যা মামলা দিয়ে আটক রাখতে পারেনি,খালেদা জিয়াকে ও পারবেনা।

মওদুদ বলেন বাংলাদেশ থেকে সম্প্রতি ৭৩হাজার কোটি টাকা পাচার হয়েছে,তার কোন মামলা হয়নি। কিন্তু দেশের একজন জনপ্রিয় নেত্রীকে ২ কোটি টাকার মিথ্যা মামলা দিয়ে জেলে রেখে আ’লীগ সরকার নির্বাচন করতে চায়।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মওদুদ আহমদ আরো বলেন, আগে গঠনতন্ত্র বুঝতে হবে, তারপর গঠনতন্ত্রের বিরুদ্ধে সমালোচনা করতে হবে।না বুঝে সমালোচনা করা সমীচীন নয়। জনগণের কল্যাণের স্বার্থে যদি সংসদে সংবিধান পরিবর্তন করা যায়, তাহলে একটি দলের গঠনতন্ত্র কেন পরিবর্তন করা যাবেনা। যারা গঠনতন্ত্র সম্পর্কে অবগত নয় তারা এসব কথা বলে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, চরহাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবদলের সভাপতি আবদুল মতিন লিটন,উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান টিপু,উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান রাজন,উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক নূর উদ্দিন ফাহাদ, পৌরসভা ছাত্রদলের সভাপতি ওবায়দুল হক রাফেল প্রমূখ।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »