১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১০:১৩

বরিশালে নির্মাণাধীন ভবন থেকে লাফিয়ে পড়ে গৃহবধূর আত্মহত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, মে ১২, ২০১৮,
  • 193 সংবাদটি পঠিক হয়েছে

 বরিশাল ॥ নগরীর নির্মাণাধীন একটি বহুতল ভবনের চতুর্থতলা থেকে লাফিয়ে পড়ে মুক্তা বেগম (৩৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মুক্তা নগরীর লাকুটিয়া সড়ক সংলগ্ন বিলু বাড়ি এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোজাহার আলীর কন্যা। তার স্বামী কবির হোসেন ঢাকায় থেকে ব্যবসা করেন। শনিবার দুপুরে নিহতের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
বিমানবন্দর থানা সূত্রে জানা গেছে, সিটি কর্পোরেশনের ২৯ নম্বর ওয়ার্ডের পূর্ব কাশিপুরের শাহপড়ান সড়ক সংলগ্ন এলাকার জহির উদ্দিনের মালিকানাধীন সপ্তম তলা ভবনের চতুর্থ তলা থেকে শুক্রবার দুপুরে ওই গৃহবধূকে লাফিয়ে নিচে পড়তে দেখে পাশের একটি মাদরাসার শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীদের চিৎকারের শব্দে স্থানীয়রা এগিয়ে এসে থানা পুলিশকে অবহিত করেন।
বাড়ির দেখভালের দায়িত্বে থাকা নাইমুর রহমান জানান, ভবনের দ্বিতীয় তলার একটি ফ্লাটে বাড়ির মালিক পরিবার নিয়ে থাকেন। এছাড়া পুরো ভবনজুড়েই কাজ চলছে। নিহতের খালাতো ভাই ফিরোজ রহমান জানান, মুক্তা বেগমের স্বামী ঢাকায় থেকে শ্বশুরের ব্যবসা দেখাশুনা করেন। আর মুক্তা তার দুই কন্যাকে নিয়ে বাবার বাড়িতে থাকেন। কিছুটা মানসিক ভারসাম্যহীন মুক্তা বেগম দুপুরের দিকে বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হন।
বিমানবন্দর থানার ওসি আনোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষয়টি আত্মহত্যা। তবে পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »