১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ৯:০২
ব্রেকিং নিউজঃ
শিবালয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছে চাঁদা না পেয়ে ছাত্রলীগের তাণ্ডব ইসলাম ধর্ম কবুল না করলে দেশ ছাড়ার হুমকি সিটি স্ক্যান করাতে হাসপাতালে খালেদা জিয়া আফগানিস্তান থেকে মার্কিন সৈন্য প্রত্যাহারের সিদ্ধান্তে উদ্বিগ্ন ভারত সুখরঞ্জন দাশগুপ্ত, বাংলাদেশ থেকে বিতাড়িত এক বর্ণ বিদ্ধেষীর লেখার প্রতিবাদ! পহেলা বৈশাখেও ফের সুনামগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা বহিরাগত তত্ত্ব’ ভিত্তিক বিজেপি বিরোধিতা ব্যুমেরাং হতে চলেছে !! শরীরে অক্সিজেনের ঘাটতি পূরণ করতে যা খাবেন লকডাউন বিধিনিষেধ কঠোরভাবে বাস্তবায়ন করতে হবে: আইজিপি করোনায় ব্যতিক্রমধর্মী পহেলা বৈশাখ উদযাপন করেছি আমরা: গ্লোরিয়া ঝর্ণা সরকার

বরিশালে মাদক ব্যবসায়ীর পেট কেটে হাজার পিস ইয়াবা উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, মে ৩০, ২০১৮,
  • 50 সংবাদটি পঠিক হয়েছে

বরিশাল এক মাদক সরবরাহকারীর পেটে অস্ত্রপচার করে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বুধবার (৩০ মে) বেলা ১২টার দিকে নুরে আলম নামে ওই ব্যক্তির পেট অপারেশন করে এই ইয়াবা উদ্ধার করে শেরে-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের সার্জারী বিভাগের চিকিৎসকরা।

ইয়াবা উদ্ধারের পরে নুরে আলমকে পুলিশ প্রহরায় শেবাচিমে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে। নুরে আলম লক্ষ্মীপুর জেলার চরসীতা গ্রামের মৃত আব্দুল হাসেমের ছেলে।

বরিশাল মেট্রোপলিটন ডিবি পুলিশ জানিয়েছে- ১০ হাজার টাকার বিনিময়ে সে মলদ্বারে এই ইয়াবা নিয়ে লক্ষ্মীর থেকে গত মঙ্গলবার রাতে বরিশাল এসে পৌঁছেন। ওই রাতে বরিশাল নগরীর রূপাতলী এলাকার একটি বাড়িতে অবস্থান নেয় নুরে আলমসহ ৪ মাদক ব্যবসায়ি। তাদের পরিকল্পনা ছিল এক গ্রাম্য ডাক্তারের সহায়তায় ইয়াবাগুলো পেট থেকে বের করে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দেবেন। কিন্তু তার আগেই বরিশাল মেট্রোপলিটন ডিবি পুলিশ এ খবর পেয়ে ওই রাতেই ওই বাড়িতে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুরে আলম তার পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। বুধবার সকালে তাকে হাসপাতালে ডাক্তারদের কাছে নিয়ে যায় মেট্রোপলিটন ডিবি পুলিশ। বেলা ১২টার দিকে সেখানে অস্ত্রপচার করে তার পেট থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

শেবাচিমের চিকিৎসক ডা. ইখতিয়ার আহসান বলেন, এই ইয়াবা একটি কনডমে ভরে তার মলদ্বারে প্রবেশ করানো হয়েছিল। পরে ওই ইয়াবা সরে গিয়ে তার পাকস্থলিতে অবস্থান নেয়। অস্ত্রপচার ছাড়া এই ইয়াবা বের করার কোন উপায় ছিল না।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারি কমিশনার (এসি) নাসির উদ্দিন মল্লিক জানিয়েছেন- এই ঘটনায় আটক অপর তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং ৪ জনের বিরুদ্ধেই মাদক আইনে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »