৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৪:৩৭
ব্রেকিং নিউজঃ
‘অনুপ ভট্টাচার্যের অবদান মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে’ বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর পক্ষ থেকে ঢাকায় মানববন্ধও ও বিক্ষোভ সমাবেশ। বনগাঁ দক্ষিনের বিধায়ক স্বপন মজুমদারের করা হুশিয়ারি.. বিজেপির ঘরের শত্রু মীরজাফর কে ? শেখ হাসিনা মানবতার মা এবং বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি: পানিসম্পদ প্রতিমন্ত্রী হিংসা বন্ধ না হলে আমাদের কর্মীরা চুড়ি পরে বসে থাকবে না, তৃণমূলকে হুঁশিয়ারি শান্তনু ঠাকুরের পশ্চিমবঙ্গে ভোটের ফল বেরোনোর পর থেকে চলছে তৃনমূলের হামলা লুট আগুন ধর্ষন হত্যা । পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে তৃনমূল কি ম্যজিকে জিতলো !! বিজেপির হারের ৫ কারণ নির্বাচনে জিতলেন স্বপন মজুমদার অভিনন্দন বাংলাদেশ আইবিএফের।

ইয়াবা ও অস্ত্র দিয়ে সমর চৌধুরীকে ফাঁসানোর অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, মে ৩১, ২০১৮,
  • 105 সংবাদটি পঠিক হয়েছে

 

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ ৬০ বছর বয়েসি এক ব্যক্তিকে গ্রেফতার করা নিয়ে আলোচনার ঝড় বইছে। সমর চৌধুরী নামের ওই ব্যক্তি ইয়াবা ব্যবসায় জড়িত নন, তাকে পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবি করা হয়েছে।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, জায়গাজমি ও বিভিন্ন বিষয় নিয়ে বিরোধের জের ধরে একটি মহল পুলিশকে দিয়ে ইয়াবা নাটক সাজিয়ে তাকে গ্রেফতার করিয়েছে। এ ব্যাপারে মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের সদস্যরা স্থানীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করতে গেলে পুলিশের বাধায় তা পণ্ড হয়ে যায়। এ সময় প্রেস ক্লাব ভবন ঘেরাও করে রাখে পুলিশ। পরে ধাওয়া দিয়ে পরিবারের সদস্যদের প্রেস ক্লাব থেকে বের করে দেয়া হয়। সমর চৌধুরীর মুক্তির দাবিতে মানববন্ধন ও মিছিল করেছেন স্থানীয়রা। এ সময় পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

বোয়ালখালী থানা পুলিশের দাবি, রবিবার গভীর রাতে এক অভিযানে দেশীয় তৈরি একটি এলজি ও ৩১০ পিস ইয়াবাসহ সমর চৌধুরীকে সারোয়াতলী ইউনিয়নের দক্ষিণ কঞ্জুরী গ্রাম থেকে গ্রেফতার করা হয়। সমর একই এলাকার মনোরঞ্জন চৌধুরীর ছেলে। পুলিশ জানায়, সমরের বিরুদ্ধে অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

এদিকে গ্রেফতার সমর চৌধুরীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়। ছবিতে দেখা যায়, সমর চৌধুরীর পকেটে ছিল কলম, চোখে মোটা কাচের চশমা। তিনি ঠিক সোজা হয়ে দাঁড়াতেই পারছেন না। এ ছবি দেখে অনেকেই লোকটির ইয়াবা ব্যবসায় জড়িত থাকা নিয়ে সন্দেহ প্রকাশ করেন। কেউ কেউ বলেছেন, তিনি ষড়যন্ত্রের শিকার হতে পারেন। এমনও হতে পারে কোনো কারণে তাকে অস্ত্র ও ইয়াবা দিয়ে ফাঁসানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্তেরও দাবি উঠেছে।

পুলিশের এ কর্মকাণ্ড মানতে নারাজ এলাকাবাসী ও গ্রেফতার সমর চৌধূরীর আত্মীয়স্বজন। তাদের দাবি, লোভের বশবর্তী হয়ে পুলিশ সমর চৌধূরীর মতো একজন সহজ-সরল বয়স্ক মানুষকে মিথ্যা মামলায় ফাঁসানোর উদ্দেশ্যে আটক করে। যা কারও কাছে বিশ্বাসযোগ্য নয় বিধায় প্রতিবাদে এলাকাবাসী মাঠে নামেন।

এ নিয়ে মঙ্গলবার স্থানীয় কয়েকশ’ মানুষ উপজেলা সদরে বিক্ষোভ করেন। পরে সমর চৌধূরীর মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করতে চাইলে পুলিশ তাদের ধাওয়া দিয়ে দু’জনকে আটক করে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »