২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৪:১৮

শেখ হাসিনাকে হত্যার হুমকি, গিয়াসউদ্দিনের বিরুদ্ধে মামলা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, মে ৩১, ২০১৮,
  • 91 সংবাদটি পঠিক হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে গিয়াসউদ্দিন কাদের চৌধুরীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। গিয়াসউদ্দিন কাদের একাত্তরে মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডে দণ্ডিত সালাউদ্দিন কাদের চৌধুরীর ছোট ভাই।

চট্টগ্রামের হাটহাজারী সার্কেলের এএসপি আবদুল্লাহ আল মাসুম জানিয়েছে, বুধবার সন্ধ্যায় ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন এ মামলা দায়ের করেন।

তিনি জানান, মামলায় গিয়াস উদ্দিন কাদের চৌধুরী, নাজিরহাট পৌরসভার মেয়র এস এম সিরাজ উদ দৌল্লাহসহ অজ্ঞাত আরো ২৫-৩০ জনকে আসামি করা হয়েছে। এদিকে দুপুরে উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক আবুল মুনছুর চৌধুরীকে আটক করেছে পুলিশ।

মামলার এজাহারে বলা হয়, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (২৯ মে) চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় গিয়াস উদ্দিন কাদের চৌধুরী তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনার বাবার চেয়েও আপনার অবস্থা খারাপ হবে। আপনার বাবার মৃত্যুর পর যেমন ইন্নালিল্লাহ্ পড়ার লোক ছিল না, আপনার পরিণতি তার চেয়েও খারাপ হবে। অাপনাকে বাবার চেয়েও নির্মমভাবে মৃত্যুবরণ করতে হবে।’

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »