১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ রাত ২:৩৮

কালিয়ায় সংখ্যালঘুদের ওপর হামলা ও রাস্তা দখলের প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, জুন ৪, ২০১৮,
  • 50 সংবাদটি পঠিক হয়েছে

নড়াইলের কালিয়ায় সংখ্যালঘুদের ওপর হামলা ও রাস্তা দখলের প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন করেছেন।

এলাকাবাসীর আয়োজনে রবিবার (৩ জুন) সকাল ১০টার দিকে কালিয়া উপজেলার ডহর চাঁচুড়ি গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন চাঁচুড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নাজির মোল্যা, বাবুল মোল্যা, বিনয় কুমার বিশ্বাস, অর্পনা বিশ্বাস প্রমুখ।

বক্তারা বলেন, নড়াইলের ডহর চাঁচুড়ি গ্রামের সুব্রত বিশ্বাসের বাড়ির রাস্তা দখল করে ঘর নির্মাণ করেছেন প্রতিপক্ষরা। এ অন্যায়ের প্রতিবাদ করলে গত ২৫ মে শুক্রবার বিকেলে সুব্রত বিশ্বাসকে বাঁশের লাঠি ও রড দিয়ে মারধর করে ডহর চাঁচুড়ি  গ্রামের শামুল মোল্যার দুই ছেলে জিয়াউর ও মিল্লাত। এ হামলায় ডিম ব্যবসায়ী সুব্রতের বাম হাত ও পা মারাত্মক আহত হয়েছে। প্রথমে তাকে নড়াইল সদর হাসপাতালে এবং উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় গত ২৭ মে সুব্রত বিশ্বাসের স্ত্রী অর্পনা বিশ্বাস বাদী হয়ে জিয়াউর ও মিল্লাতের নামে কালিয়া থানায় মামলা দায়ের করেন। তবে পুলিশ এখনো আসামিদের গ্রেফতার করতে পারেনি। এ ব্যাপারে ক্ষোভ প্রকাশ করেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

চাঁচুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরক বলেন, এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি। যাতে কোনো নিরীহ মানুষ ন্যায় বিচার থেকে বঞ্চিত না হয়। কালিয়া থানার ওসি শেখ শমসের আলী জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »