৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৩:২৪
ব্রেকিং নিউজঃ
‘অনুপ ভট্টাচার্যের অবদান মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে’ বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর পক্ষ থেকে ঢাকায় মানববন্ধও ও বিক্ষোভ সমাবেশ। বনগাঁ দক্ষিনের বিধায়ক স্বপন মজুমদারের করা হুশিয়ারি.. বিজেপির ঘরের শত্রু মীরজাফর কে ? শেখ হাসিনা মানবতার মা এবং বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি: পানিসম্পদ প্রতিমন্ত্রী হিংসা বন্ধ না হলে আমাদের কর্মীরা চুড়ি পরে বসে থাকবে না, তৃণমূলকে হুঁশিয়ারি শান্তনু ঠাকুরের পশ্চিমবঙ্গে ভোটের ফল বেরোনোর পর থেকে চলছে তৃনমূলের হামলা লুট আগুন ধর্ষন হত্যা । পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে তৃনমূল কি ম্যজিকে জিতলো !! বিজেপির হারের ৫ কারণ নির্বাচনে জিতলেন স্বপন মজুমদার অভিনন্দন বাংলাদেশ আইবিএফের।

দেশের মানুষ আজ ন্যায় বিচার ও আইনের শাষন দেখতে চায়।যুগ্ম মহাসচিব সরোয়ার

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, জুন ১০, ২০১৮,
  • 56 সংবাদটি পঠিক হয়েছে

বরিশাল॥

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড.মজিবর রহমান সরোয়ার বলেছেন,
দেশের মানুষ আজ ন্যায় বিচার ও আইনের শাষন দেখতে চায়।
বর্তমান সরকার পুনরায় মসনদে বসার জন্য নিরপক্ষ ও সেনা মোতায়েন ছাড়াই নির্বাচন করতে চায়।
তিনি আরো বলেন এদেশের লাখো শহীদের রক্তের বিনিময়ে গনতন্ত্র উদ্বার হয়েছিল অবৈধ সরকার সেই শহীদের রক্ত পায়ে মাড়িয়ে ক্ষমতায় টিকে থাকার জন্য গনতন্ত্রকে দেশ থেকে বিসর্জন দিচ্ছে।

আজ রোববার বেলা ১২টায় নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে দেশ নেত্রী (মাদার অব ডেমোক্রেসী) সাবেক প্রধান মন্ত্রী বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বরিশাল মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক,মহানগর ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউদ্দিন সিকদার,যুগ্ম সাধারন সম্পাদক আনায়ারুল হক তারীন,মহানগর যুবদল সভাপতি সভাপতি এ্যাড. আখতারুজ্জামান শামীম, সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন, সিনিয়র যুবদল নেতা কামরুল হাসান রতন, মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি জে এম আমিনুল ইসলাম লিপন,মহানগর মহিলা দল সাবেক সাধারন সম্পাদক শামিমা আকবর, জেলা স্বেচ্ছাসেবক দল সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জনি, সাংগঠনিক সম্পাদক জাবের আবদুল্লাহ সাদি,মহানগর স্বেচ্ছাসেবক দল সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু ও সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান রাসেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হেসেন লাবু,সহ-সভাপতি আলহাজ্ব নুরুল আমিন, মহানগর মহিলা দল নেত্রী ও প্যানেল মেয়র তাছলিমা কালাম পলি,কেন্দ্রীয় ছাত্র দল নেত্রী আফরোজা খানম নাসরীন,মহানগর ছাত্রদল যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম জনী, জেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মুন্না সহ মহানগর বিএনপি ও দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা কেন্দ্রীয় কর্মসূচি বিক্ষোভ সমাবেশে বৃষ্টি উপেক্ষা করে অংশ নেয়।

মজিবর রহমান সরোয়ার আরো বলেন আজ বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার সুযোগ দিচ্ছেনা সরকার।
অন্যদিকে মৃত্যুদন্ড প্রাপ্ত সন্ত্রাসী জোসেফকে বাহিরে এন আরাম আয়েসে চিকিৎসা করিয়ে দেশের বাহিরে চলে যাবার সুযোগ করে দিয়েছে।
তাই তিনি দলীয় সংগঠনের নেতা কর্মীদের বলেন আইনি প্রক্রিয়ায় দেশ নেত্রীকে সরকার মুক্তি দেবেনা।
এজন্য আন্দোলন ছাড়া অন্য কোন বিকল্প নাই। একারনেই ভোটের বছরে দলীয় কর্মীদের ঘুড়ে দাড়াবার জন্য প্রস্তুতি নিতে বলেন।
সামনে যেকোন নির্বাচনে আমার ভোট আমি দেব যাকে ইচ্ছা তাকে দেব। ভোটের এই অধিকার উদ্বার করার লক্ষে সকল দলীয় সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ব হয়ে মাঠে কাজ করার আহবান জানান তিনি।

এদিকে একই দাবীতে সকালে অশ্বিনী কুমার হলের সামনে পুলিশের কঠোর কড়াকড়ির মধ্যে বিক্ষোভ সমাবেশ করে উত্তর ও দক্ষিন জেলা বিএনপি।

দক্ষিন জেলা বিএনপি’র সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ, রফিকুল ইসলাম লাবু, আসাদুজ্জামান মুক্তা সহ যুবদল, ছাত্রদল সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তার সু-চিকিৎসার ব্যবস্থা করার জন্য সরকারের কাছে দাবী জানান।

খালেদা জিয়ার মুক্তি আন্দোলন বেগবান করতে আসন্ন সিটি নির্বাচনে দল মনোনীত প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সকলের প্রতি আহ্বান জানানো হয় সমাবেশ থেকে।

এদিকে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ উপলক্ষ্যে সদর রোড সহ বিএনপি দলীয় কার্যালয়ের আশপাশে মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।

শামীম আহমেদ

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »