১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১১:৩০
ব্রেকিং নিউজঃ
মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !! আট দফায় বেনজির ভোট পশ্চিম বাংলায়! অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক হত্যা-নির্যাতন কি ‘স্বাভাবিক’ হয়ে উঠল

ভারতের সঙ্গে শুধু বন্ধুত্বের নয় আত্মারও সম্পর্ক আ : জব্বার

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, জুন ১০, ২০১৮,
  • 55 সংবাদটি পঠিক হয়েছে

ভারত সরকার ও তাদের জনগণ এখনো যেভাবে আমাদের পাশে আছে, তা একটি অনন্য দৃষ্টান্ত। ভারত শুধু প্রতিবেশী বা বন্ধুপ্রতিম দেশই নয়, একে অপরের মধ্যে আত্মার সম্পর্কও বিদ্যমান বলে মন্তব্য করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

রবিবার দুপুরে ময়মনসিংহ টাউন হলের অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে মুক্তিযোদ্ধা একাডেমি ট্রাস্ট ও ভারতীয় হাইকমিশনের যৌথ উদ্যোগে মুক্তিযোদ্ধা সন্তানদের বৃত্তি দেয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ২০৪১ সালের মধ্যে পৃথিবীর ২০টি দেশের একটি হবে বাংলাদেশ। পাশাপাশি বাংলাদেশের অর্থনীতি আগামী ২০৫০ সালের মধ্যে ইউরোপের অর্থনীতিকে ছাড়িয়ে যাবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ভারতীয় হাই কমিশনারের ডিফেন্স অ্যাডভাইজার ব্রিগেডিয়ার জেনারেল জে এস চীমা, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি আলী আকবর, মুক্তিযোদ্ধা ফাদার রবার্ট মানকিন, মুক্তিযোদ্ধা একাডেমি ট্রাস্টের চেয়ারম্যান ড. আবুল আজাদ প্রমুখ। এতে গ্রাজুয়েট ও নন-গ্রাজুয়েট ক্যাটাগরিতে ২৪৫ জনকে বৃত্তি দেয়া হয়।

পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মোস্তাফা জব্বার বলেন, যথাযথ ইন্টারনেট সেবা নিশ্চিত করতে মোবাইল কোম্পানিগুলোকে কড়া নোটিশ দেয়া হয়েছে। এর পাশাপাশি ইন্টারনেট প্যাকেজের মূল্য বেধে দেয়া ও ভয়েস কলের ক্ষেত্রে বিবর্তন আনা হবে।

তথ্য প্রযুক্তির প্রসারে ইন্টারনেট ব্যবহারকারীদের সুযোগ-সুবিধার বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। অচিরেই এর সুফল পাওয়া যাবে বলেও জানান তিনি।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »