৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৮:৪৯
ব্রেকিং নিউজঃ
খায়রুল বাশার লিটনকে সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে পুনরায় দেখতে চায় ইউনিয়নবাসী একুশে বিজেপির প্রার্থী বাছাইয়ে সঙ্ঘের ছোঁয়া,ডঃ জিষ্ণু বসু হতে পারেন মূখ্যমন্ত্রী । মোটা সূঁচ আনুন, নেতাদের চামড়া অনেক মোটা হয়! ভ্যাকসিন দেওয়ার আগে প্রধানমন্ত্রী কথা শুনে হেসে ফেললেন নার্স আব্বাস আর বামেদের সহবাসে বিজ্ঞানী না জিহাদি জন্ম নেয়, তসলিমার মন্তব্যে তুলকালাম মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র

নরেন্দ্র মোদীর বাসভবনের উপর ভিনগ্রহের যান

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, জুন ১৪, ২০১৮,
  • 48 সংবাদটি পঠিক হয়েছে

ভারতের আকাশে ঘুরে গেল ইউএফও। তাও আবার খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনের উপরেই। দিল্লি পুলিশ সামনে আনল এমনই চাঞ্চল্যকর রিপোর্ট।

গত বৃহস্পতিবার নয়াদিল্লির লোক কল্যাণ মার্গের উপর দিয়েই উড়ে যায় ওই ইউএফও। সঙ্গে সঙ্গে তল্লাশি শুরু করে নিরাপত্তারক্ষীরা। শেষমেশ কোনও কিছুরই হদিশ পাওয়া যায়নি। তল্লাশি শেষ হলে দিল্লি পুলিশকে OK রিপোর্ট দেন পেরিমিটার সিকিউরিটি অফিসারেরা।

দিল্লি পুলিশের স্পেশাল কমিশনার ও চিফ স্পোকসপার্সন দিপেন্দ্র পাঠক ওই ঘটনার সত্যতা স্বীকার করেছেন, তবে ওটা ঠিক কী ছিল, সেবিষয়ে বিস্তারিত কোনও ব্যাখ্যা তাঁরা দেননি। নিরাপত্তার কথা মাথায় রেখেই আর কিছু জানাতে চাইছে না পুলিশ। তবে ভয়ের কোনও কারণ দেখছে না পুলিশ।

ওইদিন সন্ধে সাড়ে ৭টা নাগাদ বিষয়টা প্রথম চোখে পড়ে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দিল্লি পুলিশের প্রধানমন্ত্রীর নিরাপত্তা ইউনিট ও এয়ারপোর্ট অপারেশন কন্ট্রোল সেন্টারে। সেখান থেকে খবর যায় এয়ার ফোর্স, সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের স্টাফদের কাছে। একটুও দের না করে বিষয়টা জানানো হয় এনএসজি ও ইনটেলিজেন্স ব্যুরোকে। দিল্লি এয়ার ট্রাফিক কন্ট্রোলেও হাই অ্যালার্ট জারি হয়।

এর আগে ২০১৭-র ১৭ সেপ্টেম্বর রাত ১০টা নাগাদ দিল্লি পুলিশের সিকিউরিটি কন্ট্রোল রুমে এরকমই একটি খবর গিয়েছিল। তবে এটিসি-র রাডারে কিছু ধরা পড়েনি।

এদিকে মোদীর বাড়ির উপরে কেন এল ভিনগ্রহের যান, তা নিয়ে তোলপাড় শুরু হয়েছে ট্যুইটারে। কেউ বলছেন, ৫৬ ইঞ্চির ছাতি দেখতে এসেছিল ভিনগ্রহীরা। কেউ আবার বলছে, অন্য গ্রহ থেকে মোদীর কাছে ফিটনেস শিখতে এসেছিল কেউ।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »