১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১২:২০

বরিশাল-২ আসনে ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেনের গনসংযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, জুন ১৯, ২০১৮,
  • 80 সংবাদটি পঠিক হয়েছে

আসন্ন সংসদ সদস্য (এমপি) নির্বাচনকে সামনে রেখে ইতমধ্যে নির্বাচনী প্রচারনা শুরু করেছে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা। এরই ধারাবাহিকতায় বরিশালের বিভিন্ন উপজেলায় মানুষের দ্বারে দ্বারে নিজেকে উপস্থাপন করছে অনেক প্রার্থী ।

এবার বরিশাল উজিরপুর -বানারীপাড়া আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন নিতে ইতোমধ্যে মাঠে নেমেছেন ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন।

তিনি জননেত্রী শেখ হাসিনা পরিষদের কার্যকারী সভাপতি এবং বরিশাল বিভাগ উন্নয়ন কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন অতান্ত মেধাবী, বিশিষ্ট সমাজ সেবক হিসেবে অতি পরিচিত একটি মুখ ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন।

উজিরপুর –বানারীপাড়া আসনে বর্তমান সংসদ সদস্য রয়েছে এ্যাড: তালুকদার মো: ইউনুচ। তারই সাথে এবার আসন্ন সংসদ সদস্য নির্বাচনে ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন মাঠে নেমেছেন।

তিনি নির্বাচনকে সামনে রেখে নিজ এলাকায় প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। এলাকার উন্নয়ন , মাদক, সন্ত্রাস নিয়ে কাজ করবেন তিনি। ইতমধ্যে যুব সমাজ মাদকের কড়াল গ্রাসে আকৃষ্ট হওয়ায় নিয়েছেন নানামুখি উদ্যোগ। যুব সমাজকে সমাজে দেশের সম্পদে রুপান্তরের জন্য করেছেন ক্রিড়া প্রতিযোগীতার ব্যবস্থা। পাশাপাশি তিনি উজিরপুর বানারীপাড়ার অসহায় গরীব মেহনতী মানুষের বাড়ি বাড়ি ছুটে যাচ্ছেন। না চাইতেই অসহায় মানুষেদের দিয়েছেন আর্থিক সহযোগীতা।

সবার অযান্তে একাকি ঘুরে ঘুরে অসহায় দুস্থ মানুষদের বিতরন করেছেন শাড়ী, লুঙ্গিসহ প্রয়োজনীয় জিনিস পত্র।

স্থানীয় সুত্রে জানাগেছে, ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন নির্বাচনকে ঘিরে নয় তিনি এর আগেও এলাকার মানুষের পাশে দাড়িয়েছিলেন। তার কাছে গিয়ে খালিহাতে ফিরে আসতে হয়নি কাউকেই।
অনেকে বলছে , শুধু অর্থ আর কাপড় দিয়ে তিনি সহযোগীতা করেননি। আর নির্বাচনের আশায় কারো উপকার করেনি তিনি সত্যিকার অর্থে একজন দানবীর।

এদিকে ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন সোমবার দিনভর উজিরপুরের বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচার প্রচারনা ও ফুটবল টুনামেন্ট এবং ঘুড়ি উসব প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেছেন। এসময় আওয়ামীলীগ নেতাকর্মীসহ স্থানীয় গন্যমান্য ও সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন বলেন, ক্ষমতার যাওয়ার লোভে নয়, আমি আমার এলাকার উন্নয়ন , মাদক নিমূল , ও অহসায় মানুষদের জন্য কাজ করতে চাই। আমি চাই আমার এরাকার মানুষ ডাতে ভালো থাকে। তিনি নিজের জন্য নয় মানুষের জন্য নির্বাচন করবেন বলে জানান।

সাধারন মানুষ বলছে, আমরা চাই যেই আসুকনাকেন তারা যাতে জনগনের জন্য কাজ করে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »