১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১১:০৮

তিন সিটিতে মনোনয়নপত্র বিক্রি শুরু বিএনপির

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, জুন ২০, ২০১৮,
  • 51 সংবাদটি পঠিক হয়েছে

রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে বিএনপি। বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র ক্রয় করা যাবে।

বুধবার সকাল সাড়ে ১০টায় প্রথমে সিলেটের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী মনোনয়নপত্র ক্রয় করেন। পরে রাজশাহীর বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের পক্ষে তার মনোনয়নপত্র গ্রহণ করেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার। মনোনয়ন প্রত্যাশীদের হাত ফরম তুলে দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এছাড়া সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তাদের সমর্থক আহসানুল হক কাওসার।

তিন সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন ফরমের মূল্য ১০ হাজার টাকা। আগামীকাল বৃহস্পতিবার ২৫ হাজার টাকা জামানতসহ মনোনয়ন প্রত্যাশীদের ফরম জমা দিতে হবে।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী তিন সিটির মেয়র, সংরক্ষিত আসন ও সাধারণ আসনের কাউন্সিলরদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ২৮ জুন। রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কাছ মনোনয়নপত্র জমা দিতে হবে। রিটার্নিং অফিসার ১ থেকে ২ জুলাই মনোনয়নপত্র বাছাই করবেন। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৯ জুলাই। আর ৩০ জুলাই ভোট গ্রহণ হবে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »