১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ রাত ২:৫০

ঠাকুরগাঁওয়ের রসিকলাল জিউ মন্দিরে ১৪৪ ধারা জারি

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, অক্টোবর ১৫, ২০১৮,
  • 135 সংবাদটি পঠিক হয়েছে

 

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ভাতগাঁও গ্রামে বিরোধপূর্ণ রসিকলাল জিউ মন্দির ও তার আশেপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

রবিবার সকাল ১০টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ওই এলাকায় এই আদেশ বলবৎ থাকবে বলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল্লাহ আল মামুন বলেন, দুর্গাপূজা উপলক্ষে ওই এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা দেখা দেওয়ায় এই আদেশ জারি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও শহর থেকে প্রায় ৯ কিলোমিটার উত্তরে অবস্থিত রসিকলাল জিউ মন্দির ও এর ৩৪ একর জমি নিয়ে সনাতন হিন্দু সম্প্রদায়ের একটি পক্ষের সঙ্গে ইসকন (ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণ কনসাসনেস) এর বিরোধ চলছে দীর্ঘদিন ধরে। এ নিয়ে সেখানে ২০০৯ সালের ৪ সেপ্টেম্বর উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে ফুলবাবু (৩৫) নামে এক ব্যক্তি নিহত হন। হত্যা মামলাটি বিচারাধীন রয়েছে।

সংশ্লিষ্ট মামলার আইনজীবী ইন্দ্রনাথ রায় জানান, এই সম্পত্তির মালিকানা নিয়ে মামলাটি উচ্চ আদালতে বিচারকার্য চলছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া বলেন-ইসকন ও মন্দির কমিটির সঙ্গে বিরোধের কারণে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় ১৪৪ধারা জারি করা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »