২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ২:০৫
ব্রেকিং নিউজঃ
শাহাবাগ চত্ত্বরে ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ এ্যাসোসিয়েশনের মানববন্ধন ও প্রতিবাদসভা । অতি শীগ্রই সংখ্যালঘু সুরক্ষা আইন তৈরির অঙ্গীকার আইনমন্ত্রীর বনগাঁ বিধায়ক স্বপন মজুমদারের করা হুশিয়ারী পেট্রাপোল স্থল বন্দর বন্ধ করে দেওয়া হবে। কুমিল্লায় মুর্তির পায়ে রেখে কোরান অবমাননাকারী গ্রেফতার তিন ! সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান, ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ এসোসিয়েশনের। সোমবার, ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ: রাত ২:০৩ AVBP বাড়ি Breaking News বিভৎস নোয়াখালী, ‌ভো‌রের আলো ফুট‌তেই পুকু‌রে ভে‌সে উঠ‌লো আ‌রও এক ইসক‌নের সাধুর মৃত‌দেহ পীরগঞ্জে হামলায় পুড়ল ২০ বাড়িঘর কুমিল্লার একটি পূজামণ্ডপে কোরআন পাওয়া এবং সেটিকে কেন্দ্র করে সহিংসতা সমগ্র বাংলাদেশে। কুমিল্লায় ফেসবুক লাইভে উত্তেজনা ছড়ানো ফয়েজ আটক ভারতে যেন এমন কিছু না হয়, যার জন্য বাংলাদেশের হিন্দুদের ভুগতে হয়! কুমিল্লা নিয়ে হুঁশিয়ারি হাসিনার

সরূপকাঠীতে আওয়ামী লীগ প্রার্থীর সর্মথক দ্বারা সংখ্যালঘু হিন্দুদের উপর হমলা ।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, ডিসেম্বর ৮, ২০১৮,
  • 128 সংবাদটি পঠিক হয়েছে


আতঙ্কিত ১নং পিরোজপুর আসনের সংখ্যালঘু হিন্দুরা

সরূপকাঠীর বিভিন্ন এলাকায় দফায় দফা হামলা হচ্ছে হিন্দুদের উপর ৮নং আটগরকুরিয়ানা ইউনিয়নের চেয়ারম্যন বাবু শেখর সিকদাররের উপর হামলা তর মাথায় আঘাত মারধর তার ভাই শংকর সিকদরকে হাতুর দিয়ে পিটিয়েআহত করে সে এখন হাসপাতালে মুহিদ বাহানী গতকাল কুরিয়ানা কলেজে নির্বচনী আলোচনা সভায় ১৫ /২০টি মটর সাকেলে লোকজন  সহ মুহিদ এসে হামলা চালায় এতে গুরুতর অহত হয় ৪নং ওয়ার্ড সদস্য বাবুল সরকার তকে তাতক্ষনিক হাসপাতালে পাঠানো হয় ঐ হামলায় আরও কয়েকজন আহত হয় ।

৫নং জলাবাড়ীর চেয়ারম্যান বাবু আসিস বাড়াল বলেন তার এলাকায় ৭-১২-১৮ সন্ধ্যায় পূর্ব জলাবাড়ী মন্দিরে একটি সভায় তৈহিদ বাহানী ২০ /২৫ মটর সাকেল  সহ লোকজন নিয়ে  হামলা করে এতে কয় একজন আহত হয় । মুহিদের ভাই  তৈহিদ  হুশিয়ারী করে বলে শ ম রেজাউল করিম বলেছে এ অঞ্চলে মুহিতই সব তার নির্দেশ ছারা গাছের একটি পাতাও নরবে না তাকে প্রধান অতিথী না করে কোনও সভা বা ধর্মিয় অনুষ্ঠান করা যাবে না  ।

দৈহারী ইউনিয়ানের চেয়ারম্যান প্রগতি মন্ডলকে হুমকি দিচ্ছে এবং এলাকার সকল সংখ্যালঘুদের সবধানে চলতে না হলে দেশ থেকে চলে যেতে হবে ।

কে এই মুহিদ ,তৈহিদ  ? তার নানা হাজী আব্দুর রহমান ছিলেন সরূপকাঠী থানা পিচ কমিটির কমিটিরচেয়ারম্যান ।দাদা হাজী সুন্দর আলী ছিলেন মুসলিম লীগ সভাপতি । তার বোন সম্পা বরিশাল বিএম কলেজ ছাত্র শিবিরে সম্পাদিকা শিবিরে হয়ে দুবার সে নির্বাচনও করেছে তার স্বামী কেন্দ্রীয় ছাত্র শিবিরের উচ্চুপর্যায়ের নেতা  তাদের পরিবার সবসময়ই জামায়েত মুসলিমলীগের সাথে জরিত কিন্ত  মুহিদ মুক্তি যোদ্ধা কমন্ডার সরূপকাঠী থানা আওয়ামী লীগর সাবেক সভাপতি মৃত নূরমহম্মদের শ্যালিকাকে বিবাহ করে তার ঐ পরিবারের হাত ধরে নব্য আওয়ামী লীগ হয়ে এলাকায় একবার ইউপি চেয়াম্যান একবার উপজেলা চেয়ারম্যান হয় তার সময় তার এবং তার ভায়ের অত্যাচারে এলাকার শত শত হিন্দু দেশ ত্যাগে বাধ্য হয় । আজ আবার শ ম রেজাউল করিমের হাত ধরে এলাকায় আবার সন্ত্রাসের রাজত্ব কয়েম করছে এই মুহিদ বাহনী । বিগত দিনে এমপি আওয়ালে কঠোরতায় এলাকাটি ছিল শান্ত বলে দাবি তুলেন এলাকার বিশেষ্ঠজনেরা  ।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »