১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১:৩০

খোলাখুলি কংগ্রেসকে সমর্থন পাক প্রধানমন্ত্রী ইমরান খানের! বিজেপিকে হারানোর জন্য দিলেন ফতোয়া।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, ডিসেম্বর ১৪, ২০১৮,
  • 89 সংবাদটি পঠিক হয়েছে

কিছু সময় ধরে পাকিস্থান ও কংগ্রেসের মধ্যে একটা বিশেষ সম্পর্কের সংকেত পাওয়া যাচ্ছে। বিগত সময়ে মধ্যে ইমরান খান, কংগ্রেস নেতা নবজোত সিং সিধুর বেসলমাল প্রশংসা করেছে। শুধু এই নয় কয়েকদিন আগে কংগ্রেসের রালিতে পাকিস্থান জিন্দাবাদ শ্লোগান পর্যন্ত উঠেছে। এবার এখন সিধুর সাথে ইমরান খানও খোলাখুলি কংগ্রেসেকে সমর্থন জানিয়েছেন। ইমরান খান ফতোয়া দিয়েছেন ভারতে ভারতীয় জনতা পার্টিকে হারানোর জন্য। কংগ্রেসের সমর্থনে বিজেপিকে জমিয়ে আক্রমন করেছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। ইমরান খান বলেছেন, যতদিন ভারতে BJP পার্টি থাকবে ততদিন ভারত ও পাকিস্থানের সম্পর্ক ভালো হবে না। ইমরান খান বিজেপিকে ঘোর পাকিস্থান বিরোধী বলে আখ্যা দেন। বিজেপিকে মুসলিম বিরোধী পার্টি বলেও আখ্যা দেন ইমরান খান। একইসাথে ইমরান বলেন ভারতে বিজেপিকে হারানো খুবই জরুরি।

জানিয়ে দি, ইমরান খান পাকিস্থানের ভালো চাই এটা সত্য, কিন্তু ইমরান খান ভালোভাবেই জানেন যে বিজেপি যতদিন আছে ততদিন কট্টরপন্থী পাকিস্থানের কোনোভাবেই ভালো হতে পারে না। যতদিন ভারতে বিজেপি থাকবে ততদিন বিশ্বের কোনো দেশ পাকিস্থানকে সাহায্য করবে না। কারণ বিজেপি বিশ্বে পাকিস্থানের পোল খুলে দিয়ে ছন্নছত্র করে দিয়েছে। বিজেপির সরকার নোটবন্দি করে পাকিস্থানের অবস্থা শোচনীয় করে দিয়েছে।

কারণ পাকিস্থানের সবথেকে বড়ো অবৈধ কারোবার ছিল ভারতে জালি নোট পাচার করা। নোটবন্দির পর পাকিস্থানের সেই সমস্থকিছু কারোবার বন্ধ হয়ে যায় এবং অর্থনীতি টলমলিয়ে যায়। প্রধানমন্ত্রী মোদীর কারণেই আজ বিশ্বের সমগ্র দেশ পাকিস্থান থেকে দূরত্ব বজায় রেখে চলে। পাকিস্থানকে এক প্রকার ভিকারী বানিয়ে ছেড়ে দিয়েছে বিজেপি। ইমরান খান চাই ভারতে পুনরায় কংগ্রেস সরকার আসুক যাতে পুরো বিশ্বের কাছে পাকিস্থান আবার মাথা তুলতে পারে।

তবে বিজেপি যতদিন রয়েছে ততদিন পাকিস্থানের কাছে কোনো সুযোগ নেই সুদিন দেখার। যদি কংগ্রেস আসে তাহলে সরকার পাকিস্থানের সাহায্য করবে। এই কারণেই ইমরান খান খোলাখুলি কংগ্রেসকে সমর্থন জানিয়ে এবং বিজেপির বিরোধিতা করে ভারতে থাকা পাকিস্থান সমর্থকদের সংকেত দিচ্ছে যেন তেন প্রকারে কংগ্রেস সরকার আনার।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »