২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৩:০৫
ব্রেকিং নিউজঃ
বনগাঁ বিধায়ক স্বপন মজুমদারের করা হুশিয়ারী পেট্রাপোল স্থল বন্দর বন্ধ করে দেওয়া হবে। কুমিল্লায় মুর্তির পায়ে রেখে কোরান অবমাননাকারী গ্রেফতার তিন ! সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান, ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ এসোসিয়েশনের। সোমবার, ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ: রাত ২:০৩ AVBP বাড়ি Breaking News বিভৎস নোয়াখালী, ‌ভো‌রের আলো ফুট‌তেই পুকু‌রে ভে‌সে উঠ‌লো আ‌রও এক ইসক‌নের সাধুর মৃত‌দেহ পীরগঞ্জে হামলায় পুড়ল ২০ বাড়িঘর কুমিল্লার একটি পূজামণ্ডপে কোরআন পাওয়া এবং সেটিকে কেন্দ্র করে সহিংসতা সমগ্র বাংলাদেশে। কুমিল্লায় ফেসবুক লাইভে উত্তেজনা ছড়ানো ফয়েজ আটক ভারতে যেন এমন কিছু না হয়, যার জন্য বাংলাদেশের হিন্দুদের ভুগতে হয়! কুমিল্লা নিয়ে হুঁশিয়ারি হাসিনার চীনকে মোকাবিলায় লাদাখে ভারতের কামান কলকাতার মণ্ডপে বুর্জ খলিফা এবং তালেবান মাতার প্রতীকে মমতা

ঝালকাঠির রাজাপুরে দুর্বৃত্তের আগুনে হিন্দু পরিবারের একটি দোকান ঘর পুড়ে ছাই।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, জানুয়ারি ১৭, ২০১৯,
  • 111 সংবাদটি পঠিক হয়েছে

ঝালকাঠির রাজাপুর উপজেলায় এক হিন্দু দম্পতিকে তাদের দোকানে আটকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে।

রাজাপুর থানার পরিদর্শক জাহিদ হোসেন গনমাধ্যমকে জানান, শুক্তাগর ইউনিয়নে বুধবার রাতে এ আগুনে ওই দম্পতি বেঁচে গেলেও কয়েক লক্ষ টাকার মালামালসহ তাদের পুরো দোকানটি ভস্মীভূত হয়েছে।

ক্ষতিগ্রস্ত গোপাল চন্দ্র বিশ্বাস (৫৫) গনমাধ্যমকে বলেন, রাত ১০টার দিকে দোকান বন্ধ করে তার ছেলে সাগর বিশ্বাস (২২) বাড়ি চলে যান। দোকানের মধ্যে তিনি ও তার স্ত্রী মঞ্জু বিশ্বাস (৪৫) ঘুমিয়ে পড়েন।

দোকান পাহারায় রাখার জন্য দীর্ঘদিন ধরে তারা রাতে দোকানে থেকে আসছেন বলে জানান।

তিনি বলেন, “রাত দুটার দিকে হঠাৎ আগুনের তাপে আমাদের দুজনের ঘুম ভেঙে যায়। এ সময় দোকানের দরজা বাইরে থেকে বাঁধা রয়েছে দেখতে পেয়ে টিনের চাল ভেঙে আমরা লাফিয়ে পড়ে কোনোমতে প্রাণ বাঁচাই।”

আগুনের খবর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গেলেও মালামালসহ দোকানটি সম্পূর্ণ পুড়ে গেছে।

তবে এ ঘটনায় জড়িত কারো নাম বলতে তারা ভয় পাচ্ছেন বলে জানান গোপাল।ঝালকাঠী হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্যপরিষদের সভাপতি এবং সাবেক রাজাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান চন্দ্রশেখর হালদার বলেন ঘটনাটি পরিকল্পিত ২০১৪ গোপালবশ্বাসের মন্দিরে আগুন দিয়েছিল এই দূর্বিত্তরা আজ আবার পুড়িয়ে হত্যার চেস্টা করেছে এই ঘটনায় জরিতদের দৃস্টান্তমূলক শাস্তির দাবি করেন ।

শুক্তাগড় ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য নূরে আলম মল্লিক  বলেন, “বিষয়টি পূর্বশক্রতার কারণে পরিকল্পিত বলে আমার ধারণা। জমিজমা নিয়ে এলাকায় একটি মহলের সাথে গোপলদের পূর্বশত্রুতাও রয়েছে।”

ঘটনাস্থল পরিদর্শন করে রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) জাহিদ হোসেন জানান, এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কে বা কারা অগুন লাগিয়েছে তা এখনও নিশ্চিত না হওয়া যায়নি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গোপালআরজানায়, এতেতারনগদ১লক্ষ৮০হাজারসহপ্রায়১৮লক্ষটাকারক্ষয়ক্ষতিহয়েছেবলেদাবীকরেন

রাজাপুরথানাঅফিসারইনচার্জমোঃজাহিদহোসেনজানান, ঘটনাস্থলপরিদর্শনকরেছি।অভিযোগপেলেআইনানুগব্যবস্থানেয়াহবে

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »