১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ৮:৪৩

গাজীপুর কালিয়াকৈরে ধর্ষিতা নার্স বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, জানুয়ারি ২১, ২০১৯,
  • 102 সংবাদটি পঠিক হয়েছে


মামলার ৭ দিন অতিবাহিত হলেও ধর্ষককে গ্রেফতার করতে পারেনি পুলিশ। কালিয়াকৈরের একটি নীটওয়্যার ফ্যাক্টরীর নার্স সহকর্মী দ্বারা ধর্ষিতা হয়ে বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে।
মামলা সূত্রে জানা যায়, কালিয়াকৈরের একটি নীটওয়্যার ফ্যাক্টরীর নার্স একই ফ্যাক্টরীর সহকর্মী দ্বারা গত প্রায় ১মাস পূর্বে (২৩ ডিসেম্বর ২০১৮ ইং) ধর্ষিতা হয়ে থানায় মামলা করেন। প্রথমে লোকলজ্জার ভয়ে মামলা না করলেও পরিবারের সকলের সাথে আলাপ করে গত ১৪ জানুয়ারী কালিয়াকৈর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে(সংশোধনী) একটি মামলা করেন, যার নং ৯৩১। মামলা দায়ের করার পর ৭দিনেও মূল আসামীসহ কোন আসামীকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়নি। এদিকে হিন্দু ধর্মাবলম্বীদের সংগঠনগুলো সহ কয়েকটি মানবাধিকার সংগঠন মানববন্ধনসহ প্রতিবাদ সভা করার প্রস্তুতি নিচ্ছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। এসকল সংগঠন থেকে ক্ষোভ প্রকাশ করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর কালিয়াকৈরের একটি নীটওয়্যার ফ্যাক্টরীর নার্সকে একই প্রতিষ্ঠানের কর্মচারী অভিযুক্ত সোহরাব আলী(৪৫) তার বাসায় কয়েকজন গর্ভবতী মহিলা আসবেন আল্ট্রাসনোগ্রাম করতে, একথা বলে তার বাসায় যেতে বলেন। মামলার বাদী ওই নার্স ১নং অভিযুক্ত আসামীর সফিপুরস্থ কাঁচা বাজারের সন্নিকটস্থ বাসায় যেয়ে কোন মহিলাকে দেখতে না পেরে ফিরে আসার উদ্যোগ নিলে অভিযুক্ত সোহরাব আলী তাকে জাপটে ধরে জোর পূর্বক ধর্ষণ করে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »