২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৩:৪১
ব্রেকিং নিউজঃ
বনগাঁ বিধায়ক স্বপন মজুমদারের করা হুশিয়ারী পেট্রাপোল স্থল বন্দর বন্ধ করে দেওয়া হবে। কুমিল্লায় মুর্তির পায়ে রেখে কোরান অবমাননাকারী গ্রেফতার তিন ! সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান, ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ এসোসিয়েশনের। সোমবার, ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ: রাত ২:০৩ AVBP বাড়ি Breaking News বিভৎস নোয়াখালী, ‌ভো‌রের আলো ফুট‌তেই পুকু‌রে ভে‌সে উঠ‌লো আ‌রও এক ইসক‌নের সাধুর মৃত‌দেহ পীরগঞ্জে হামলায় পুড়ল ২০ বাড়িঘর কুমিল্লার একটি পূজামণ্ডপে কোরআন পাওয়া এবং সেটিকে কেন্দ্র করে সহিংসতা সমগ্র বাংলাদেশে। কুমিল্লায় ফেসবুক লাইভে উত্তেজনা ছড়ানো ফয়েজ আটক ভারতে যেন এমন কিছু না হয়, যার জন্য বাংলাদেশের হিন্দুদের ভুগতে হয়! কুমিল্লা নিয়ে হুঁশিয়ারি হাসিনার চীনকে মোকাবিলায় লাদাখে ভারতের কামান কলকাতার মণ্ডপে বুর্জ খলিফা এবং তালেবান মাতার প্রতীকে মমতা

সংবর্ধনার নামে জনদুর্ভোগ সৃষ্টি করবেন না

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯,
  • 83 সংবাদটি পঠিক হয়েছে

সংবর্ধনার নামে কোনো ধরনের গাড়িবহর না আনার জন্য দলীয় নেতাকর্মী, সমর্থক এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি অনুরোধ জানিয়েছেন বরিশাল-৫ (সদর) আসনের সংসদ সদস্য পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম।

প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পর মঙ্গলবার (২২ জানুয়ারি) বিকেলের একটি ফ্লাইটে প্রথমবারের মতো তিনদিনের সরকারি সফরে নিজ নির্বাচনী এলাকায় যাচ্ছেন জাহিদ ফারুক শামীম।

তাই, মঙ্গলবার (২১ জানুয়ারি) তার ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে তিনি দলীয় নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষের প্রতি এ অনুরোধ জানান। যা নিয়ে ইতোমধ্যে আলোড়ন সৃষ্টি হয়েছে।

ফেসবুক পোস্টে জাহিদ ফারুক শামীম লিখেছেন, পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর প্রথম বরিশাল আসার আগে আমার দলের নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষী ও সাধারণ মানুষের প্রতি বিশেষ অনুরোধ।

অনুগ্রহপূর্বক আমাকে সংবর্ধনা বা রিসিভ করার নামে কোনো মোটরসাইকেল, প্রাইভেটকার বা মাইক্রোবাস ইত্যাদির বহর নিয়ে রিসিভ করতে আসবেন না কারণ এতে অনেক সাধারণ মানুষের দুর্ভোগ হয়। আমি চাইনা আমার জন্য কোনো মানুষ দুর্ভোগের শিকার হোক। তাছাড়া কিছু অসাধু লোক দলীয় পরিচয় দিয়ে এ সমস্ত প্রোগ্রামের নাম করে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের জিম্মি করে চাঁদাবাজি করে থাকে যেটা মোটেও গ্রহণযোগ্য নয়।

পানিসম্পদ প্রতিমন্ত্রীর ফেসবুক পোস্ট

আমার জন্য রাস্তায় কোমলমতি শিক্ষার্থীদের দাঁড় করিয়ে রাখা যাবে না, একেবারেই না। কোথাও কোনো শিক্ষার্থীদের লাইনে দাঁড় করিয়ে রাখলে আমি সেই অনুষ্ঠান বয়কট করবো এবং প্রতিষ্ঠান প্রধানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করবো।
কোনো প্রতিষ্ঠান, সমিতি বা স্থানীয় সরকার প্রতিষ্ঠান আমাকে স্বাগত জানানোর জন্য ‘পাবলিক মানি’ ব্যয় করে কোনো গেট বা তোরণ নির্মাণ করা থেকে বিরত থাকবেন। কোনো অনুষ্ঠানে অযথা বিপুল অর্থ ব্যয় করে স্টেজ বানাবেন না। অনুগ্রহপূর্বক কৃচ্ছতা সাধন করবেন। অযথা অর্থের অপচয় থেকে বিরত থাকবেন।

কোনো অনুষ্ঠানে আপ্যায়নের নামে শিক্ষার্থী বা জনগণের টাকায় রকমারি খাবারের আয়োজন করা যাবে না। মনে রাখবেন, আমি আপনাদের সেবক। জনগণের দয়ায় নির্বাচিত প্রতিনিধি। আপনারা সর্বোচ্চ ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করেছেন বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব অর্পণ করেছেন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত দশ বছর যাবৎ দেশের উন্নয়নের লক্ষ্যে যে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন সেই গতিধারাকে অব্যাহত রাখতে এবং নেত্রীর হাতকে শক্তিশালী করতে প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছি। জনগণ আশা করে যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের এ ধারা অব্যাহত থাকুক এটাই তাদের একমাত্র আশা এবং আকাঙ্ক্ষা। 

আমার জন্য সবাই দোয়া করবেন যাতে আমার ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করতে পারি।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »