২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৩:৩১
ব্রেকিং নিউজঃ

বরিশালে শ্রমীক নির্যাতন প্রতিরোধ দিবস উপলক্ষে বিক্ষোভ মিছিল।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, এপ্রিল ২১, ২০১৯,
  • 112 সংবাদটি পঠিক হয়েছে


শামীম আহমেদ ॥    বরিশাল

শ্রমীক আন্দোলনে পুলিশের দমন-পীড়ন বন্ধ কর। শ্রমীক নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহার কর।সারা দেশে পাটকল, নৌযান শ্রমীক সহ  সকল শ্রমীকদের ন্যায্য দাবী মেনে নেও ও প্রয়োজনী নীতিমালা প্রনয়ন করে ব্যাটারীচালিত েিক্সার লাইসেন্স দেয়ার চারদফা দাবী আদায় করা সহ ১৯ই এপ্রিল বরিশালে শ্যমীক নির্যাতন প্রতিরোধ দিবস পালন করার আহবান জানিয়ে নগরীতে বিক্ষাভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বরিশাল সমাজতান্ত্রি শ্রমীক ফ্রন্ট বরিশাল জেলা কমিটি।

আজ শুক্রবার সকাল সাড়ে এগারোটায় নগরী নাজির মহল্লা দলীয় কার্যালয় থেকে লাল পতাকা নিয়ে এক বিক্ষোভ মিছিল বেড় করে নগরীতে।

মিছিলটি সদররোড, ফজলুল হক এ্যাভিনিয় সড়ক. দক্ষিণ চকবাজার, লাইনরোড হয়ে পুনরায় সদররোড অশ্বিনী কুমার টাউন হলের সামনে এসে এক প্রতিবাদ সভা করে সমাজতান্ত্রিক শ্রমীক ফ্রন্ট।

বরিশাল  জেলা বাসদ সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তীর সভাপতিত্বে প্রতিদবাদ সভায় বক্তব্য রাখেন বাদ বরিশাল জেলা কমিটির আহবায়ক এমরান হাবীব রুমন,শ্রমীক ফ্রন্ট নেতা শহিদুল ইসলাম,মহসীন মীর,বাবুল তালুকদার,দুলাল মল্লিক,জেলা ছাত্র ফ্রন্ট সভাপতি শন্তুমিত্র ও নাসরিন আক্তার টুম্পা প্রমুখ।

উল্লেখ্য২০১৮ সালের ১৯ই এপ্রিল রিক্সা-শ্রমীকদের বাসুন খোড়া নিয়ে ভুখা মিছিলে পুলিশের হামলা-গ্রেপতার-নির্যাতন ও মিথ্যা মামলার এক বছর পূর্তিতে একর্মসূচি পালন করা হয়।

শামীম আহমেদ

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »