২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ৭:২৭

শ্রীলংকায় বোমা হামলার নিন্দা রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, এপ্রিল ২১, ২০১৯,
  • 47 সংবাদটি পঠিক হয়েছে

শ্রীলংকায় তিনটি গির্জা ও তিনটি পাঁচ তারকা হোটেলে একযোগে বোমা হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার পৃথক বার্তায় তারা হামলার নিন্দা জানানোর পাশাপাশি হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। খবর বাসসের

এক শোকবার্তায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ হামলায় নিহতদের আত্মার শান্তি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন। তিনি শ্রীলংকার সরকার ও জনগণের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বোমা হামলায় বিপুল হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেন। প্রধানমন্ত্রী তিনদিনের সরকারি সফরে বর্তমানে ব্রুনাই দারুসসালামে রয়েছেন।

প্রধানমন্ত্রী নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। তিনি শ্রীলংকার সরকার ও জনগণের প্রতি সমবেদনা জানান।

প্রসঙ্গত, শ্রীলংকায় রোববার সকালে খ্রিষ্টান সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান ইস্টার সানডের প্রার্থনা চলাকালে রাজধানী কলম্বোর একটিসহ দেশটির তিনটি গির্জায় একযোগে বোমা বিস্ফোরণ হয়। প্রায় একই সময়ে রাজধানী কলম্বোতে তিনটি পাঁচ তারকা হোটেলেও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

এসব বিস্ফোরণে ৩৫ জন বিদেশি নাগরিকসহ অন্তত ১৫৬ জন নিহত এবং দুই শতাধিক মানুষ আহত হয়েছে বলে পুলিশ ও হাসপাতাল সূত্রের বরাত দিয়ে জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »